নিউজবিনোদনভাইরাল & ভিডিও

‘পদ্মাবত’, ‘রামলীলা’, ‘হাফ গার্লফ্রেন্ড’ এর মতো ছবিগুলি থেকে বাদ দেওয়া হয়েছিলো সুশান্ত কে।

নিজস্ব প্রতিবেদন: একবছর আগেই মুম্বাইয়ের বুকে ঘটেছিলো হৃদয় বিদারক এক ঘটনা। আজকের দিনে অর্থাৎ গত ১৪ ই জুন, ২০২০ মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিলো বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে সারা ভারত জুড়ে প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিলো। এই ঘটনাতেই সামনে এসেছিল বলিউডে নেপোটিজম এর বিষয়টি।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সর্বপ্রথম সুশান্তের মৃত্যুর পর ভিডিওবার্তায় বলিউডের মধ্যে ক্রমবর্ধমান নেপোটিজম এর বিষয়টি প্রকাশ্যে এনেছিলেন। সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে একের পর এক তথ্য। এই মামলায় গ্রেফতার করা হয়েছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী কে। এছাড়াও এই মামলার তদন্ত করতে গিয়ে উঠে এসেছে ড্রাগ যোগের বিষয়টিও।

আরও পড়ুন-শাহরুখ খানের সাথে মান্নাতে দেখা করলেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। তুঙ্গে জল্পনা।

এগ ড্রাগের মামলাতেই এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলো রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তী। এছাড়াও তাঁর মৃত্যুর পর করণ জোহর, সলমন খানের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ দেখিয়েছিলেন কোটি কোটি সুশান্তের ভক্তরা।এখনো পর্যন্ত সুশান্তের মৃত্যুটাকে আত্মহত্যা বলতে নারাজ বহু সুশান্তের অনুরাগীরা।২০০৩ সালে ‘কাই পো চে’ ছবিটির মাধ্যমে বড়ো পর্দায় আত্মপ্রকাশ ঘটেছিলো সুশান্তের।

আরও পড়ুন-বাবা বলতে শিখেছে রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। রঙিন মুহুর্ত শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

তারপর একের পর ছবিতে তাঁর অভিনয় প্রতিভাকে সর্বসমক্ষে মেলে ধরেছিলেন সুশান্ত। কিন্তু অভিনয়ে দক্ষতা থাকা সত্ত্বেও তাঁকে বাদ পড়তে হয়েছগলো বেশ কিছু বিগ বাজেটের সুপারহিট ছবি থেকে। যেমন, সঞ্জয় লীলা বনশালি জানিয়েছেন, রামলীলা, বাজীরাও মস্তানি, পদ্মাবত সিনেমার জন্য তার প্রথম পছন্দ ছিলেন সুশান্ত। কিন্তু সুশান্তের শিডিউলের সাথে সময় না মেলায় সুশান্তের সাথে তিনি চুক্তি সম্পাদন করতে পারেননি।

আরও পড়ুন-সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে উপস্থাপিত হল নুসরতের বেবি বাম্পের ছবি।

এছাড়াও হাফ গার্লফ্রেন্ড সিনেমাটিতেও সুশান্তের উপস্থিতির কথা থাকলেও পরবর্তীকালে এই সিনেমায় নায়কের চরিত্রে জায়গা পেয়েছিলেন অর্জুন কাপুর।এখনো পর্যন্ত বলিউডের এই হারিয়ে যাওয়া প্রতিভাবান মানুষটির মৃত্যুর রহস্যের উন্মোচনের অপেক্ষায় তাঁর অগণিত ভক্তরা।

Related Articles

Back to top button