নিউজভাইরাল & ভিডিও

অবাক কান্ড! যুবতীর হাতে বসে হুবহু মানুষের কণ্ঠে কথা বলছে একটি কাক! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন : মানুষের মতো কথা বলছে কাক । বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা প্রতিনিয়ত উন্নত হচ্ছে এবং এই উন্নত ধারাকে অব্যাহত রাখতে সোশ্যাল মিডিয়ায় আমাদেরকে সাহায্য করে চলেছে প্রতিনিয়ত । দেশ-বিদেশে যাবতীয় ঘটনা আমরা জানতে পারি মুহূর্তের মধ্যে শুধুমাত্র ইন্টারনেটের সাহায্যে ।মোবাইলে বা মুঠোফোনে ভেসে ওঠা দেশ-বিদেশে যাবতীয় খবর রে সাক্ষী থাকতে পেরে আমরা আমাদের জ্ঞান কে আরো বাড়িয়ে তুলতে পারি ।ঠিক তেমনই এই ঘটনাটি যেখানে দেখা গেল । একটি কাক অবিকল মানুষের মতন কথা বলছে ।

আচ্ছা আপনারা তো এর আগে সোশ্যাল মিডিয়াতে কথা বলা ময়না পাখি টিয়া পাখির চিত্র ফুটে উঠতে দেখেছেন । কিন্তু কখনও কি এমন দেখেছেন যে কাক বাড়িতে পুষে রেখেছে এবং অবিকল মানুষের মতন কথা বলছে ।। কি বলছেন ? এমন কি সম্ভব হয় নাকি ? কিন্তু বাস্তবে এমনটাই দেখা গেছে সম্প্রতি এবং এর থেকে প্রমাণিত হয় যে অভ্যেস কত কিছু পাল্টে ফেলতে পারে । যে পাখিকে আমরা সমাজের ঝাড়ুদার হিসেবে চিনতাম ।সেই পাখি বাড়িতে পোষ মেনে অবিকল মানুষের মতন কথা বলছে ।।

এর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন টিয়া পাখির কর্মকাণ্ড দেখেছিলাম যা দেখে অবাক হয়েছিল গোটা নেট মাধ্যম । সেখানে আমরা দেখেছিলাম যে বাড়ির অন্যান্য সদস্যদের সাথে একসাথে বসে ভাত খাচ্ছে একটি টিয়া পাখি । তার পাশাপাশি আমরা দেখেছিলাম যে কাঁধের মধ্যে চেপে শালিক পাখি কথা বলছে মানুষের সাথে । কিন্তু এবার এদেরকে ছাপিয়ে সেই তালিকায় নাম লেখালেন এক কাক । এবং এই অসম্ভবকে সম্ভব করে তুলেছে এক যুবতী ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি যুবতীর হাতের মধ্যে বসে রয়েছে একটি কাক এবং অবিকল মানুষের মতন কথা বলছে। ঘটনাটি ঘটে একটু অন্যরকম প্রবল ঝড়ের দিন একটি কাকের বাচ্চা তার বাড়িতে এসে পড়ে যায় ।এবং সে কিছুটা হল আঘাতপ্রাপ্ত হয় ।তারপর থেকে ওই যুবতী লালন-পালন করে বাড়ির অন্যতম সদস্য করে তুলেছে তাকে ।

তার জন্য তাকে আর শিকল দিয়ে বেঁধে রাখার প্রয়োজন হয় না। বরং খোলামেলা অবস্থায় থাকতে পছন্দ করে । সেই কাক কে দেখেতে প্রতিনিয়ত রিপোর্টারদের ভিড় জমে যুবতীর বাড়িতে । কিন্তু এক যুবক বা সাংবাদিক একদিন হঠাৎ করে একটি ভিডিও করেন যেখানে দেখা যাচ্ছে যে কাকটিকে বাংলা তে কথা বলছে । এই অবস্থায় ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে এটি ভাইরাল হয়ে পড়ে। নানা ধরনের গৃহপোষ্য পাখিদের নিজস্ব ভাষায় কথা বলার ট্রেনিং দেয়া হলেও এর আগে কখনো কাক কে এভাবে বাংলা ভাষায় কথা বলতে দেখা যায়নি।

Related Articles

Back to top button