নিউজবিনোদনভাইরাল & ভিডিও

10 তলা বিল্ডিং থেকে নিচে ঝাঁপ দিলেন সুপারস্টার জিৎ! তুমুল ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যারা ভাবি যে অভিনয় খুব সামান্য একটা ব্যাপার শুধুমাত্র মেকআপ করে লাইট ক্যামেরার সামনে দাঁড়িয়ে দু’চারটা ডায়লগ দিয়ে দিলেই হয়তো অভিনয় হয়ে যায় । কিন্তু তেমনটা নয় । মাঝে মধ্যে অভিনেতা-অভিনেত্রীদের এমন কিছু ধরনের কাজকর্ম করতে হয় যা তাদের প্রাণ সংশয় এর প্রশ্ন তোলেন । তবুও প্রাণের ঝুঁকি নিয়ে শুধুমাত্র তাদের দর্শকদেরকে আনন্দ দেবার জন্য এই ধরনের কাজ কর্মের সাথে লিপ্ত হয় তারা প্রতিনিয়ত । তবুও আমরা সেই সমস্ত সিনেমা বা ছবিগুলির ভুলভ্রান্তি সমালোচনা করতে পিছুপা হয়না।

যে সমস্ত তারকার অভিনয় জগতের সাথে যুক্ত থাকে তাদের কিন্তু জীবন আর বাকি সাধারণ পাঁচটা জীবনের মতন হয় না । তাদেরকে সবসময় লাইট-ক্যামেরা-অ্যাকশন এর মধ্যে দিয়েই কাটাতে হয় ।। জীবন যেন এক থিয়েটার রঙ্গ মঞ্চ হয়ে যায় তাদের ক্ষেত্রে । তবে মাঝেমধ্যে সেই সমস্ত অভিনেতা অভিনেত্রী দের কে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে পেরোতে হয় । নইলে সেই সমস্ত রোমাঞ্চকর মুহূর্ত গুলো দর্শকদের সামনে তুলে ধরা যেতে পারে না । যার ফলে সেই সিনেমাটির অন্যান্য বাকি সিনেমা থেকে আলাদা করা প্রায় অসম্ভব হয়ে ওঠে পরিচালকের ক্ষেত্রে ।। সম্প্রতি তেমনই একটি ভিডিও দেখা গেল ।তবে এই ভিডিওটি অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা জিৎ কে।

অভিনেতা জিৎ বাংলা ইন্ডাস্ট্রির বস এমনটা বললে খুব একটা ভুল হবেনা । সাথী সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটার পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি । একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছে দর্শকদের মন ।সেই জিতের একটি ছবির শুটিং এর দৃশ্য প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে ১০ তলা উঁচু একটি বিল্ডিং থেকে ঝাঁপ দিচ্ছে । এটি সিনেমার একটি দৃশ্য । যদিও বিভিন্ন ধরনের নিরাপত্তা তাকে ঘিরে রয়েছে ।

অর্থাৎ বিভিন্ন সেফটি বেল্ট এর মাধ্যমে কিন্তু সে উপর থেকে নিচে লাফ দিচ্ছ । তবুও যদি কোনো কারণে যান্ত্রিক ত্রুটির কারণে বা অন্য কোনো কারণে সামান্য এদিক-ওদিক হয় তাহলে কিন্তু প্রাণসংশয় নিয়ে প্রশ্ন উঠবে । তবুও দর্শকদের মনে রঞ্জিত করার জন্য এই ধরনের ঝুঁকি নিয়ে কাজ কর্ম করে চলেছে প্রতিনিয়ত তাঁরা ।।এটি মধ্যে সেই ভিডিওটি অনুরাগী মহলে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।।

Related Articles

Back to top button