হঠাৎ নুসরতের শরীরে রোগের হানা, চিন্তায় পড়ে গে’লেন জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

হঠাৎ নুসরতের শরীরে রোগের হানা, চিন্তায় পড়ে গে’লেন জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এই বাংলাতে নুসরাত জাহান মানেই বিতর্ক ।নুসরাত জাহান মানে এক সাহসী পদক্ষেপ নেওয়া স্বাবলম্বী নারী। নুসরাত জাহানের অভিনয় জগতের এক জনপ্রিয় অভিনেত্রী । তার সাথে সাথে এই বাংলার রাজ্যের রাজনীতিতে এক দাপুটে সাংসদ ।কিন্তু কখনো কখনো এই সমস্ত কিছুর মাঝেও নিজের জীবনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী তথা সাংসদ ।এবং মাঝে মধ্যে সেই সমস্ত ঘটনাগুলো আমরা জানতে পারি সোশ্যাল মাধ্যমে মাধ্যমে।

নুসরাত জাহান অভিনয় জগতে পা রাখার পর থেকেই একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করার মাধ্যমে তিনি জয় করে নিয়েছেন এই বাংলা লক্ষ লক্ষ দর্শকের মন । শুধুমাত্র অভিনয় জগতে নিজেকে সীমাবদ্ধ রেখেছে তেমন কিন্তু নয় ।তার পাশাপাশি রাজ্যের শাসক দল অর্থাৎ তৃণমূল কংগ্রেস এর হাত ধরে যোগ দিয়েছিলেন তিনি রাজনীতিতে । শুরু হয়েছিল তার রাজনৈতিক পথ চলা ।তারপর কঠোর পরিশ্রম এবং সংগ্রাম করে এই বাংলার একজন দায়িত্ববান দাপুটে সংসদে পরিণত হন তিনি।

আরও পড়ুন-“মুখ্যমন্ত্রী সর্তকতা না দিয়ে আতঙ্ক ছড়াচ্ছেন মানুষের মধ্যে।”- মুখ্যমন্ত্রীর সমালোচনা করে বললেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।

শত কাজকর্ম থাকার পরেও বিভিন্ন প্রার্থীর সমর্থনে প্রচার করতে দেখা গিয়েছিল এবার তাকে । রোদে গরমে কে উপেক্ষা করে তিনি প্রচার করেছেন সারাদিন ধরে ।এবং তার পরে কিছুটা হলেও তার শরীরে এসেছে ক্লান্তি ও অন্যান্য সমস্যা । কিন্তু সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ছবি তুলে ধরলেন তা এক অন্য মাত্রায় উদাহরণ কে প্রতিষ্ঠা করে ।আমরা জানি যে নুসরাত জাহান সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন ।তাই জীবনের খুঁটিনাটি বিষয়গুলো তুলে ধরলেন এবার সোশ্যাল মাধ্যমে ।

গালে পিম্পল ও রোদের ঝলসে যাওয়া মুখের ছবি পোস্ট করলেন অভিনেত্রী । তার সাথে সাথে তিনি বোঝালেন যে মানুষের রূপ নয় বরং কাজ কথা বলে । এই গরমে বিধানসভার ভোট কে সামনে রেখে তিনি যতদিন প্রচার করেছেন ততদিনে রোদ গরম কে সাথে নিয়ে প্রচার করেছেন ।যার ফলে তার এই অবস্থা । কিন্তু এতে তিনি আফসোস করেননি বিন্দুমাত্র । বরং গর্বের সাথে বলেছেন যে নারীরা সবদিক থেকেই এগিয়ে রয়েছে এই মুহূর্তে । ভিতরে এবং বাইরে সুন্দর হওয়া উচিত তাদের ।নুসরাত জাহানের সেই ছবি সোশ্যাল মিডিয়াতে তার পাশাপাশি অনেকে জানিয়েছেন ।