নিউজভাইরাল & ভিডিও

হঠাৎ লাইভে এসে চরম রেগে গেলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, করলেন বড় অভিযোগ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এই মুহূর্তে পশ্চিমবঙ্গের অবস্থা যথেষ্ট শোচনীয়। শুধুমাত্র পশ্চিমবঙ্গ নায়িকা ভারতবর্ষজুড়ে নাজেহাল অবস্থা । করোনা দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশের উপর। এবং এই দ্বিতীয় ঢেউয়ে রীতিমতো বেসামাল গোটা দেশ এমতাবস্থায় কিভাবে রেহাই পাওয়া যাবে তা ভেবে কূলকিনারা পাচ্ছেন না কেউই। এমনকি ভারত সরকারও কিভাবে থেকে রেহাই পাওয়া যাবে তার জন্য চলছে নানান রকমের সিদ্ধান্ত কিন্তু কিছুতেই ফল হচ্ছে না ।

ওগো বধূ সুন্দরী ধারাবাহিক দিয়ে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে তারপর আর তেমনভাবে কোন ধারাবাহিকে দেখা না গেলেও বড় পর্দা তিনি বাজিমাত করে দিয়েছেন । একের পর এক বাংলা ওয়েব সিরিজ এবং বড় পর্দায় অভিনয় করে রীতিমতো নজর কেড়েছে নেটদুনিয়া নেটিজেনদের । তার পাশাপাশি পাকাপোক্ত জায়গা করে নিয়েছে দর্শকদের মনে।

সম্প্রতি তিনি জানেন গোপন কর্মটি সিনেমাতে অভিনয় করেছেন । যেখানে তাকে দেখা গেছে একজন পুরোহিত হিসেবে । এবং সেই ছবিটি ব্যাপক পরিমাণে হিট হয়েছে এমনটা বলা যেতেই পারে । বলুন তো আমি কোন অভিনেত্রীর কথা বলতে চলেছি একদমই ঠিক ধরেছেন আমি বাংলা জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী-চক্রবর্তী কথা বলছি এই মুহূর্তে।

অভিনয় জগতের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনের শুটিংয়ে ও তাকে দেখতে পাওয়া যায় । আবেদনময়ী সুন্দরী’ চেহারায় রীতিমতো কুপোকাত তরুণ প্রজন্মের সকল যুবকরা ব। এর পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় । শুধুমাত্র যে সোশ্যাল মিডিয়া বা রাজনৈতিক অভিনয় জগতে কে নিযুক্ত হয়েছেন তেমন কিন্তু নয় তার পাশাপাশি সামাজিক কাজ কর্ম ক্ষেত্রে সোশ্যাল ওয়ার্ক এক্ষেত্রে তিনি কিন্তু অগ্রগতির ভূমিকা পালন করেন সব সময় তার চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ।

যেহেতু এই মুহূর্তে দেশে ভ্যাকসিনের অবস্থা সংকটজনক এবং এই অবস্থাতে ভ্যাকসিনের দাম বেড়েই চলেছে । সে ক্ষেত্রে সাধারণ মধ্যবিত্ত পরিবারের ক্ষেত্রে বা নিম্ন মধ্যবিত্ত পরিবারের পক্ষে সে ভ্যাকসিন কেনা সম্ভব হচ্ছে না তাই ঋতাভরী-চক্রবর্তী যে সংস্থা সাথে যুক্ত আছে সে সংস্থার বাড়ি দিয়েছে সাহায্যের হাত ।ঋতাভরী চক্রবর্তী এবং তার বন্ধু বান্ধবীরা মিলে এই উদ্যোগটি নিয়েছেন তারা ১০০ জন একদম নিম্নমধ্যবিত্ত পরিবারের মানুষদের কে দেখানোর ব্যবস্থা করেছেন সম্পূর্ণ বিনামূল্যে ।তার পাশাপাশি লাইভে এসে তিনি এ ঘটনার সেদিন তুলে ধরেছেন এবং বলেছেন যে ভ্যাকসিন দেওয়া ঠিক কতটা জরুরি ।তার এই সামাজিক কাজে মন্ত্র মুগ্ধ হয়েছেন অনেকেই ।

 

Related Articles

Back to top button