নিউজপলিটিক্স

“এমন শান্তিপূর্ণ ভোট আগে কখনো হয়নি।”- বেলগাছিয়ায় ভোট দিয়ে মন্তব্য মিঠুন চক্রবর্তীর।

নিজস্ব প্রতিবেদন: এবার বিজেপির অন্যতম স্টার প্রচারক মহাগুরু মিঠুন চক্রবর্তী। বাংলার এই জনপ্রিয় অভিনেতা কে ভোট প্রচারে কাজে লাগিয়ে ভোটের ফসল ঘরে তুলতে তৎপর হয়েছে বিজেপি। ব্রিগেডের মাঠে অমিত শাহের জনসভায় বিখ্যাত সিনেমার চোখা চোখা ডায়লগ বলে বিজেপি সমর্থকদের হৃদয় জিতে নিয়েছেন মহাগুরু। তারপর থেকেই বিভিন্ন জনসভা থেকে শুরু করে রোড শোতে মিঠুন চক্রবর্তী কে দেখা গিয়েছে বিজেপি প্রার্থীদের সাথে।

মহাগুরুর জনসভায় এবং রোড শোতে সাধারণ মানুষের ভিড় হয়েছে উল্লেখযোগ্য ভাবে। অগণিত জনজোয়ার দেখে যথেষ্ট আশাবাদী মিঠুন চক্রবর্তী। তিনি বলেছেন এত মানুষের উদ্দীপনা দেখে এটাই নিশ্চিন্ত হচ্ছি যে এবারের ভোটে বাংলা থেকে সাফ হয়ে যেতে চলেছে তৃণমূল।মহাগুরু কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি যথেষ্ট সুস্থ হয়ে উঠেছেন। করোনা রিপোর্ট নেগেটিভ আসতেই তিনি আবার বেরিয়ে পড়েছেন।

আরও পড়ুন-“ক্ষমতার এত অহংকার প্রধানমন্ত্রীও দেখান না।”- ত্রিপুরার জেলাশাসক কে কটাক্ষ সোনু নিগমের

আজ কাশীপুর-বেলগাছিয়ার ২৪৭ নম্বর বুথে ভোট দিয়েছেন মিঠুন চক্রবর্তী। ওই এলাকাতেই তাঁর বোনের বাড়ি রয়েছে। সম্প্রতি সেই ঠিকানায় তিনি ভোটার কার্ড তৈরি করেছেন। ‌ ভোটার কার্ড তৈরি করানোর সময় বিস্তর প্রতিবাদ জানিয়েছিল তৃণমূল। কিন্তু মিঠুন চক্রবর্তী জানিয়েছেন যে এই ঠিকানায় তিনি বহুবার যাতায়াত করেন। ‌ তার এই বোনের বাড়িতে তিনি প্রায়শই থাকেন বলে জানা গিয়েছিল।

আজ শেষ দফার ভোটে ভোট দিয়ে বেরিয়েই মিঠুন চক্রবর্তী বলেছেন , “যথেষ্ট শান্তিপূর্ণভাবে ভোট পড়ছে। এমন শান্তিপূর্ণ ভোট আগে কখনো হয়নি।”আজ রাজ্যে ৩৫ টি আসনে ভোটগ্রহণ হচ্ছে। বীরভূমের ১১ টি আসনে, কলকাতার ৭ টি আসনে, মুর্শিদাবাদের ১১ টি আসনে, এবং মালদার ৬ টি আসনে ভোটগ্রহণ চলছে।

Related Articles

Back to top button