“শরীয়ত আইন অমান্য করার জন্যেই দেশে ঝড় আর মহামারী আসছে”- মন্তব্য সমাজবাদী পার্টির সাংসদের।

“শরীয়ত আইন অমান্য করার জন্যেই দেশে ঝড় আর মহামারী আসছে”- মন্তব্য সমাজবাদী পার্টির সাংসদের।

নিজস্ব প্রতিবেদন: সারা দেশজুড়ে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে করোনা ভাইরাস। এই ভাইরাসের কবলে পড়ে প্রাণ হারিয়েছেন বহু মানুষ। সারা দেশজুড়ে এক অচলাবস্থার সৃষ্টি হয়েছে। বহু রাজ্যে ইতিমধ্যেই জারি হয়েছে লকডাউন। বন্ধ বহু মানুষের রুজি-রোজগার। 

এদিকে দেশের এই পরিস্থিতিতে চাঞ্চল্যকর একটি মন্তব্য করেছেন সমাজবাদী পার্টির সাংসদ ড: এস টি হাসান। তিনি সরাসরি কেন্দ্রীয় সরকারের দিকেও অভিযোগের আঙুল তুলেছেন। তিনি বলেছেন, “মোদী সরকারের আমলে দেশে বিগত কয়েক বছরে এমনভাবে আইন বানানো হয়েছে যা শরীয়তী আইনে দখলদারি করতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুন-করোনার এই আবহে দিল্লিতে রমরম করে চলছে ‘গম্ভীর ক্যান্টিন’।

নাগরিকত্ব আইন যেটা বানানো হয়েছে তাতে মুসলিমরা বাদে সকলকে নাগরিকত্ব দেওয়া হচ্ছে। শরীয়তী আইন কে আঘাত করার জন্যই দেশের মধ্যে বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয়, করোনার উদ্ভব ঘটেছে। যখন মর্ত্যের মানুষের মধ্যে অন্যায় ছড়িয়ে পড়ে, তখন আকাশ থেকেই উপর‌ওয়ালা এর বিচার করেন। সেই বিচার কে কেউ রোধ করতে পারে না ।

আরও পড়ুন-“এবার নাহয় মুখ্যমন্ত্রীকেই শোকজ করুন”- বললেন কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রকের প্রাক্তন সচিব

এই বিজেপি সরকারের আমলে বড়লোকদের শুধুমাত্র সুবিধা দেওয়া হচ্ছে। গরিবরা সমস্ত সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। আগামী ভবিষ্যতে দেশের উপর এর ফলে আরও বড় বিপর্যয় নেমে আসতে পারে।”এস টি হাসানের এই মন্তব্যের বিরুদ্ধে দেশের বহু মানুষ যথেষ্ট প্রতিবাদ জানিয়েছেন।