নিউজঅফবিটব্যাংকিং খুঁটিনাটি

এই সময় গুলিতে ব্যবহার করা যাবে না স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নেট ব্যাঙ্কিং, ইউপিআই এবং ইয়োনো পরিষেবা।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানের ডিজিটাল দুনিয়ায় গ্রাহকরা অতিরিক্ত মাত্রায় নির্ভরশীল হয়েছেন ডিজিটাল ব্যাঙ্কিংয়ে। টাকা পেমেন্ট করা এবং অন্যান্য কাজ গুলি নেট মাধ্যমেই মানুষ বাড়িতে বসেই সম্পন্ন করেছেন। যার ফলে বর্তমানে ব্যাঙ্কিং কাজকর্ম হয়ে গিয়েছে অনেকটা সরল এবং গ্রাহকের সময় বাঁচিয়ে দিচ্ছে অনেকটাই।এই আবহের মধ্যে স্টেট ব্যাঙ্ক ঘোষণা করেছে রক্ষণাবেক্ষণের জন্য বন্ধ থাকতে চলেছে স্টেট ব্যাঙ্কের ডিজিটাল পরিষেবা ।

আজ ৬ ই আগস্ট রাত ১০:৪৫ থেকে আগামীকাল ৭ ই আগস্ট রাত ১:১৫ পর্যন্ত ব্যবহার করা যাবে না স্টেট ব্যাঙ্কের ইউপিআই, ইয়োনো, ইন্টারনেট ব্যাঙ্কিং , ইয়োনো লাইট পরিষেবা। অর্থাৎ এসবিআইয়ের ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ রাখা হবে প্রায় আড়াই ঘন্টা।স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া টুইট করে জানিয়েছে যে,”৬ ই আগস্ট রাত ১০:৪৫ থেকে ৭ ই আগস্ট রাত ১:১৫ পর্যন্ত আমাদের রক্ষণাবেক্ষণের কাজ চলবে। যার জন্য উক্ত সময়ে ইন্টারনেট ব্যাঙ্কিং , ইয়োনো, ইয়ৈনো লাইট, ইউপিআই পরিষেবা পাওয়া যাবে না।

আরও পড়ুন-গ্যাস বুকিংয়ে পাওয়া যাবে ২৭০০ টাকা ছাড়। অফার পাওয়া যাবে কিছুদিনের জন‌্য।

এই ত্রুটির জন্য আমরা দুঃখিত।”তবে এসবিআই জানিয়েছে গ্রাহকদের সুরক্ষার জন্যই তারা এই পদক্ষেপ গ্রহণ করেছে। রক্ষণাবেক্ষণের জন্য গত জুলাই মাসেও এসবিআই এর নেট ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ রাখা হয়েছিল কিছুক্ষণের জন্য ।

আরও পড়ুন-বাড়িতে বসেই বদলাতে পারেন আধার কার্ডের নাম, ঠিকানা। দেখুন বিস্তারিত

এরপরেই আজ রক্ষণাবেক্ষণের জন্য আবার আড়াই ঘন্টার জন্য এই ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ রাখছে এসবিআই।এছাড়াও এসবিআই সূত্রে জানা গিয়েছে যে, ইয়োনো অ্যাপের পরবর্তী ভার্সন খুব শীঘ্রই পেতে চলেছেন গ্রাহকরা।

Related Articles

Back to top button