নববধূর সাজে ভাইরাল হলো শ্রাবন্তীর ভিডিও; নেট নাগরিকদের মাঝে জল্পনা তুঙ্গে!

নববধূর সাজে ভাইরাল হলো শ্রাবন্তীর ভিডিও; নেট নাগরিকদের মাঝে জল্পনা তুঙ্গে!

নিজস্ব প্রতিবেদন:-প্রথম থেকেই টলিউডের বিতর্কিত অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পেশাগত জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সব জায়গাতেই সমালোচনার মুখে রয়েছেন অভিনেত্রী। প্রথমবার পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই সম্পর্ক থেকে অভিমুন্য নামে একটি পুত্রকে জন্ম দেওয়ার পর পরকীয়া সম্পর্কের অভিযোগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

২০১৬ সালে দ্বিতীয়বার মডেল কৃষন ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু সেই সম্পর্ককেও অভিনেত্রী বেশিদিন টিকিয়ে রাখতে পারেননি। পরপর দুইবার বিবাহ বিচ্ছেদ হওয়ার পরেও তৃতীয়বার ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি।

রোশনকে বিয়ে করার কিছুদিন জমিয়ে সংসার করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর সঙ্গেও রোশনের সম্পর্ক অত্যন্ত ভালো ছিল। কিন্তু এত সব কিছুর পরেও হঠাৎ করে তাদের সম্পর্কে চিড় ধরতে দেখা যায়। এমতাবস্তায় খবর সামনে আসে যে গত বছর দুর্গা পুজোর সময় থেকেই বাড়ির ছাদ আলাদা হয়ে গিয়েছে তাদের।বাইপাসের ধারে একটি ফ্ল্যাটে ছেলে অভিমন্যু ওরফে ঝিনুককে নিয়ে একাই বসবাস করছেন শ্রাবন্তী।

আরও পড়ুন-“করোনার এই বাড়াবাড়ি ম্যান মেড নয়, এটা মোদী মেড ডিজাস্টার”- প্রধানমন্ত্রীকে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সোশ্যাল মিডিয়ায় তৃতীয় স্বামী রোশনকে আনফলো করার পাশাপাশি নিজের নামের পাশ থেকে সিং পদবিটিও সরিয়ে ফেলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই পদ্মফুল শিবিরে যোগদান করতে দেখা গিয়েছে তাকে। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে প্রার্থী হিসেবে নাম রয়েছে শ্রাবন্তীর। বর্তমানে নির্বাচনী কাজ এবং নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। কিন্তু তা সত্বেও এরই মধ্যে তার একটি নতুন ভিডিও হইচই ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে লাল বেনারসির সাথে মানানসই মেকআপ করে নববধূর সাজে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।তার মাথায় রয়েছে চওড়া সিঁদুর, গলায় কানে ও ভারী গয়না, হাতে ভারী বালা।এই ভিডিওটি পোস্ট করা হয়েছে অ্যাক্টরস জলসা নামে এক অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই সাড়া পড়ে গিয়েছে। হঠাৎ করে এই নব বধু বেশে ভিডিও বানানোর কারণ কি?

এমনটাই প্রশ্ন উঠছে অনেক নেটিজেনদের মনে! তবে কি শেষ পর্যন্তসমস্ত রকম জল্পনা সত্যি করে চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী! উল্লেখ্য কিছুদিন আগেই জানা গিয়েছে একই আবাসনের বাসিন্দা ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী।তবে প্রথম দিকে অভিনেত্রীর সঙ্গে অভিরূপের হাই-হ্যালোর বাইরে আর কোন সম্পর্ক ছিল না।কিন্তু পরবর্তীতে বন্ধুত্বের সূত্রেই তারা কাছে আসতে শুরু করেন।

এই সম্পর্কের বয়স প্রায় ইতিমধ্যেই একমাসের কাছাকাছি পৌঁছে গিয়েছে। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, শ্রাবন্তীর জন্য প্রেম সম্পর্কে আবদ্ধ হওয়া কোনো নতুন ব্যাপার নয়। তার নতুন প্রেমিক তথা বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভালোবাসেন।তার সোশ্যাল মিডিয়ার পেজে নজর রাখলেই জ্বলন্ত প্রমাণ মিলবে। সম্প্রতি কিছুদিন আগে এই জুটির সম্পর্কের এক মাস পূর্তি উপলক্ষে ছোটখাটো অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল বলে জানা গিয়েছে।