নিউজভাইরাল & ভিডিও

28,000 টাকায় স্পোর্টস বাইক! কলকাতায় পুরনো স্পোর্ট বাইকের সব থেকে বড় ঠিকনা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে প্রতিটি ছেলেদের একটি সবথেকে থাকে সেটি হলো নিজের পছন্দের একটি বাইক থাকবে তার কাছে । সে বাইক নিয়ে মনের ইচ্ছা মতন যেখানে খুশি যাওয়া যেতে পারে । বা আশেপাশে ঘোরাঘুরি করা যেতে পারে । কিন্তু বর্তমানে যে হারে বেড়ে চলেছে পেট্রোলের দাম তাতে এই ইচ্ছে অনেকের কমে এসেছে ।

এবং অনেকে তেলের দামের জন্য নিজের বাইক গ্যারেজ এর মধ্যে সুন্দরভাবে গুছিয়ে রেখে দিয়েছে । তবুও যদি কখনো কারোর বাইক কেনার ইচ্ছে হয় তাহলে প্রথমে যে বিষয়টি তার মাথায় আসে সেটি হল বাইকের দাম যে হারে বেড়ে চলেছে বাইকের দাম তাতে এই স্বপ্ন থেকে খুব শিগগিরই বিরত থাকতে হবে বহু যুবকদেরকে।

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা পুরনো বাইকের উপর কিছুটা হল শখ রয়েছে । অর্থাৎ তাদের হয়তো আর্থিক অবস্থা ততটা ভালো না । কিন্তু বাইক কেনার শখ রয়েছে । তাই তাদের জন্য পুরনো বাইক সেকেন্ড হ্যান্ড বাইক গুলি আলাদা মাত্রা এনে দিয়েছেন। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে কলকাতার বুকে এমন এক পুরনো বাইক দোকানের কথা বলতে চলেছি নাম শুনলে বা যেখানে গেলে আপনার বিন্দুমাত্র জন্য মনে হবে না যে সেটি পুরনো বাইক নয় কারণ অত্যন্ত ভালো কন্ডিশন এবং তার সাথে সাথে তার বৈধ কাগজপত্র সবকিছুই মজুদ রয়েছে দোকানদারের কাছে এবং দাম আপনার সাধ্যের মতন ।

কলকাতা ঠাকুরপুকুর রোডে এই দোকানটি অবস্থিত এবং এই দোকানের সাথে যোগাযোগ করার জন্য তারা একটি নাম্বার দিয়েছে । সে মোবাইল নাম্বারে ফোন কর আপনি বিশদে জেনে নিতে পারবেন ।।সেই সূত্রে আপনাকে জানিয়ে রাখি আধুনিক থেকে পুরাতন সমস্ত ধরনের বাইক কিন্তু এই দোকানে পাওয়া যাবে । বেশি মাইলেজ অর্থাৎ অনেক কিলোমিটার চলেছে বা ব্যবহৃত হয়েছে এরকম গাড়ি পাওয়া যাবে আবার কম কিলোমিটার চলেছে এরকম গাড়ি ও পাওয়া যাবে ।

কত কিলোমিটার চলেছে এবং গাড়ির কন্ডিশন কেমন তার ওপর নির্ভর করছে গাড়ির দাম । ২৮০০০ এর মধ্যেও আপনি পাবেন এই শোরুমে । তার সাথে পেয়ে যাবেন ফাইন্যান্স এর সুবিধা ও বৈধ কাগজপত্র। তাই যদি সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার চিন্তা ভাবনা আপনি করে থাকেন তাহলে ঠাকুরপুকুর এই দোকানে এসে একবার ঘুরে যেতে পারেন তাদের নাম্বার হলো
7003203345
8013450587

Related Articles

Back to top button