নিউজ

আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলি

নিজস্ব প্রতিবেদন: ভারত- ইংল্যান্ড ম্যাচের জন্য বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচের তদারকি করছেন তিনি। এছাড়াও আগামী আইপিএল ঘিরেও যথেষ্ট ব্যস্ত রয়েছেন তিনি। এর মধ্যেই এক উদ্বেগজনক খবর মিলেছে। আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলী।

জানা গিয়েছে গতকাল রাতে হঠাৎ‌ই পেটে ব্যথা হতে শুরু করে স্নেহাশিসের। সেই সাথে বমি করতে থাকেন তিনি। তৎক্ষণাৎ সময় নষ্ট না করে উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয় সিএবি সচিব স্নেহাশিস গাঙ্গুলী কে। যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো তখন তাঁর শরীরে সামান্য জ্বর ছিলো। তবে জানা গিয়েছে করোনা রিপোর্ট নেগেটিভ রয়েছে তাঁর তবুও বুকে স্ট্রেইন বসানো হয়েছিলো তাঁর ।

আরও পড়ুন –“মানুষ আমাকে অভিনেত্রী হিসেবেই দেখতে চাইছেন, তাই রাজনীতি নিয়ে আর কিছু ভাবছি না”- মন্তব্য অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

তাই চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি। বর্তমানে তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে জানা গিয়েছে। লন্ডন থেকে নিয়মিত দাদার খোঁজ খবর নিচ্ছেন সৌরভ গাঙ্গুলী। সৌরভ তাঁর বন্ধু জয়দীপ এবং সঞ্জয়কে হাসপাতালে দাদার কাছে পাঠিয়েছিলেন। তিনি লন্ডন থেকেই চিকিৎসকদের সাথে কথা বলেছেন।

Related Articles

Back to top button