আইপিএলের বিষয়টি চূড়ান্ত করতে আগামীকাল দুবাই যাচ্ছেন সৌরভ গাঙ্গুলী।

আইপিএলের বিষয়টি চূড়ান্ত করতে আগামীকাল দুবাই যাচ্ছেন সৌরভ গাঙ্গুলী।

নিজস্ব প্রতিবেদন: করোনার আবহে স্থগিত রাখা হয়েছিলো আইপিএল। কিন্তু আবার জল্পনা উঠেছে যে, খুব শীঘ্রই ভারতের এই জনপ্রিয় ক্রিকেট সিরিজ শুরু হতে চলেছে আবার। গত শনিবার এই মর্মে ভার্চুয়াল একটি বৈঠক হয়েছে বিসিসিআই কর্তাদের মধ্যে। এই স্পেশাল জেনারেল মিটিংয়ে সভাপতি ছিলেন সৌরভ গাঙ্গুলী।আইপিএলের বাকি ৩১ টি ম্যাচ আরব আমিরশাহীর তিনটি ভেন্যুতে হতে পারে বলে জানা গিয়েছে।

এছাড়াও করোনার এই ভয়াবহ আবহে ঘরের মাঠেই কিভাবে টি-২০ বিশ্বকাপের আয়োজন সম্ভব সেই ব্যাপারেও বিস্তারিত আলোচনা হয়েছে উক্ত বৈঠকে।জানা গিয়েছে আগামী সেপ্টেম্বরের ১৯ অথবা ২০ তারিখ থেকে শুরু হতে পারে আইপিএলের বাকি থাকা ম্যাচ গুলি। আইপিএলের ফাইনাল ম্যাচ হতে পারে আগামী ১০ ই অক্টোবর। আগামী ১৪ ই সেপ্টেম্বর ভারত-ইংল্যান্ড সিরিজ শেষ করার পরেই ভারতীয় ক্রিকেটাররা এবং ইংল্যান্ড ক্রিকেটাররা লন্ডন থেকে সরাসরি দুবাই চলে যেতে পারেন।

আরও পড়ুন-আজ আইপিএল শুরু করা নিয়ে আলোচনা হতে চলেছে বোর্ডে।

তিনদিন কোয়ারেন্টাইনে থাকার পর তাঁরা খেলতে পারবেন আইপিএলের ম্যাচগুলি।তাই আইপিএলের ম্যাচের বিষয়টি চূড়ান্ত করতে আগামীকাল বুধবার দুবাই উড়ে যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। আইপিএলের বাকি ম্যাচগুলি দুবাইয়ে কিভাবে আয়োজন করা যায় সেই সমস্ত ব্যবস্থা খতিয়ে দেখতে এবং আয়োজন চূড়ান্ত করতে তিনি দুবাই যাবেন বলে জানা গিয়েছে।