নিউজপলিটিক্সরাজ্য

তৃণমূলের বিরুদ্ধে এক সপ্তাহব্যাপী গণ আন্দোলনের আহ্বান করলেন সৌমিত্র খাঁ।

নিজস্ব প্রতিবেদন: বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ কেন্দ্রীয় মন্ত্রীসভায় জায়গা না পেয়েই যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। তিনি একের পর এক তির্যক মন্তব্য করে দলকে যথেষ্ট অস্বস্তির মধ্যে ফেলে দিয়েছিলেন। ফেসবুকে একের পর এক পোস্ট করেছিলেন তিনি দিলীপ ঘোষ, এবং শুভেন্দু অধিকারীকে আক্রমণ করে। এর ফলে সৌমিত্র খাঁ এর অবস্থান নিয়ে দলের অন্দরে যথেষ্ট প্রশ্নচিহ্ন উঠতে শুরু করেছিলো।

এমনকি সৌমিত্র খাঁ ফেসবুকে ঘোষণা করেছিলেন যে তিনি যুব মোর্চার সভাপতির পদ থেকে পদত্যাগ করবেন। ‌ অবশ্য তিনি সিদ্ধান্ত ঘণ্টাখানেকের মধ্যেই প্রত্যাহার করেন।এর পরেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে সৌমিত্রের বিষয়ে অভিযোগ জানান দিলীপ ঘোষ। এরপর জে পি নাড্ডার সাথে সাক্ষাৎ করেছিলেন সৌমিত্র খাঁ।

আরও পড়ুন-“কিছু আলু সিদ্ধ হতে চাইছে না । তারা আবার ফিরে যাবে।”- বেসুরো নেতাদের উদ্দেশ্যে মন্তব্য করলেন দিলীপ ঘোষ।

বৈঠকে জে পি নাড্ডা সৌমিত্র খাঁ’কে সতর্ক করে দিয়েছিলেন। যার ফলস্বরূপ এবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন সৌমিত্র খাঁ।এরপরেই আবার স্বমূর্তি ধারণ করেছেন সৌমিত্র খাঁ। সৌমিত্র খাঁ দিলীপ ঘোষের কাছে ক্ষমা প্রার্থনার পর বলেছেন যে, তিনি কখনোই বিজেপির বিরোধী ছিলেন না, আর কখনোই তিনি বিজেপির বিরোধী কোনো কাজ করবেন না।

আরও পড়ুন-একটা ভুলেই বিধায়ক পদ হারাতে পারেন মুকুল রায়। বিজেপির নতুন কৌশলে চাপে মুকুল।

তিনি বলেছেন, “আগামী ৯ ই আগস্ট থেকে ১৬ ই আগস্ট পর্যন্ত তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এক বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বাংলার মাটিতে।”জানা গেছে আগামী আগস্ট মাসের ৯ থেকে ১৬ তারিখ পর্যন্ত সৌমিত্র খাঁ এর নেতৃত্বে বিজেপি যুব মোর্চা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে করোনার ভ্যাকসিনের কেলেঙ্কারি, রাজ্যে ভুয়ো অফিসারদের রমরমা, হিংসাত্মক পরিস্থিতিতে বিজেপি সমর্থক দের উপর আক্রমণ সহ বিভিন্ন ইস্যুতে তৃণমূলের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে চলেছে।

Related Articles

Back to top button