নিউজপলিটিক্স

কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন সৌমেন্দু অধিকারী।

নিজস্ব প্রতিবেদন: একদা তৃণমূলের বিশ্বস্ত অধিকারী পরিবার এখন বিজেপির ছত্রছায়ায়। তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড শুভেন্দু অধিকারী তৃণমূলের সাথে সমস্ত সম্পর্ক ত্যাগ করে বিজেপিতে চলে গিয়েছেন। এর পরেই কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন শুভেন্দু অধিকারী। এদিকে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীকেও এবার দেওয়া হল কেন্দ্রীয় নিরাপত্তা। কাঁথি পুরসভার এই প্রাক্তন প্রশাসককে কেন্দ্রীয় নিরাপত্তা দিলো বিজেপি সরকার।

বুলেটপ্রুফ গাড়ি এবং জেড ক্যাটাগরির কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে তাঁকে। ইতিমধ্যেই কাঁথি পৌরসভা থেকে ত্রিপল চুরি করার অভিযোগ জানিয়ে তার বিরুদ্ধে এফ‌আইআর দায়ের করেছে তৃণমূল। এখনো সেই মামলা আদালতে চলছে। বিজেপিতে যোগদানের পরেই কাঁথি পৌরসভার প্রশাসকের পদ থেকে সৌমেন্দুকে সরিয়ে দিয়েছিলো রাজ্য সরকার।

আরও পড়ুন – জেলায় জেলায় ভারী বৃষ্টির সতর্কতা দিলো আবহাওয়া দপ্তর

প্রথম দফার ভোটে হামলা হয়েছিলো সৌমেন্দু অধিকারীর উপরে। রিগিং হচ্ছে এমনটাই অভিযোগ পেয়ে ২০৬ এবং ২০৭ নম্বর বুথে গিয়ে হামলার মুখোমুখি হয়েছিলেন সৌমেন্দু। ওই দিন তাঁর গাড়িতে যথেষ্ট ভাঙচুর চালানো হয়েছিলো। তাঁর গাড়ির চালকের আঘাত লেগেছিলো।

তিনি ওইদিন তৃণমূলের ব্লক সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন, কিন্তু অভিযোগ অস্বীকার করেছিলো স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তখন‌ই তিনি কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন রেখেছিলেন। অবশেষে কেন্দ্রীয় সরকার সৌমেন্দু অধিকারীর নিরাপত্তা দিয়েছে।

Related Articles

Back to top button