নিউজঅফবিট

সাইকেলে চড়ে ডিম পাউরুটি বিক্রি করতে বেরিয়েছেন সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: পর্দায় তিনি ভিলেন, আর বাস্তবে তিনি অনেকের কাছেই ভগবান স্বরূপ। লকডাউনের প্রথম পর্ব থেকে যেভাবে তিনি সাধারণ মানুষের দুর্দশা দূর করতে তাদের পাশে দাঁড়িয়েছেন তা দৃষ্টান্ত হয়ে রয়েছে। বহিঃরাজ্যে আটকে পড়া বহু পরিযায়ী শ্রমিকদের তিনি নিজের খরচে তাঁদের মাতৃভূমিতে ফিরিয়ে দিয়েছিলেন। এখনো বহু মানুষের উপকার তিনি করে চলেছেন।

মাথার উপর ছাদের বন্দোবস্ত করে দিয়েছেন, গরীব ছাত্র-ছাত্রীদের অনলাইন পড়াশোনার জন্য তিনি তাদের কিনে দিয়েছেন স্মার্টফোন। এছাড়াও দরিদ্র কৃষককে তিনি দিয়েছেন ট্রাক্টর। ‌ বিহারের বেশ কিছু পরিচয় শ্রমিকরা তার মূর্তি স্থাপন করেছেন। বহু মানুষ তাকেই ভগবান রূপে পূজা করেন ।

আরও পড়ুন-গতকাল সম্পন্ন হল জগন্নাথ দেবের স্নানযাত্রা। ১৫ দিন বন্ধ প্রভুর দর্শন।

গরীবের কাছে সত্যিই ভগবান হয়ে উঠেছেন তিনি।সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সোনু সুদের একটি ভিডিও। এই ভিডিওটিতে দেখা গিয়েছে সোনু সাইকেলে চড়ে ডিম, পাউরুটি, চিপস্ বিক্রি করতে বেরিয়েছেন। গতকাল সোশ্যাল মিডিয়ায় সোনুর ইনস্টাগ্রামে এই ভিডিও আপলোড করা হয়।

আরও পড়ুন-বাজারে আসতে চলেছে জিওর নতুন ফোন। জেনে নিন খুঁটিনাটি।

সেখানে দেখা গিয়েছে সোনু এই ফেরিওয়ালার সাইকেলে চড়ে বলছেন, “এটা সোনুর সুপার মার্কেট, এখানে পাওয়া যাবে ডিম, পাউরুটি, চিপস্। বড়ো পাউরুটি ৪০ টাকা, ছোটো পাউরুটির প্যাকেট ২০ টাকা, ডিম ৬ টাকা করে। যদি বাড়ি বাড়ি পৌঁছে দিতে হয় তাহলে ডেলিভারি চার্জ লাগবে।”আসলে এই ভয়াবহ পরিস্থিতিতে যাতে মানুষ ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছ থেকেও কেনাকাটা করেন সেই উদ্দেশ্যে এই ভিডিও পোস্ট করেছেন সোনু।

এছাড়াও এই আর্থিক সঙ্কটে মানুষ যাতে এই পেশাটিকেও বিকল্প হিসাবে গ্রহণ করেন সেই বিষয়েও আশাবাদী সোনু।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

Related Articles

Back to top button