নিউজভাইরাল & ভিডিও

নিজের বিয়েতে গরীব মানুষদের পেট ভরে খাওয়ালেন ‘গঙ্গারাম’সিরিয়াল খ্যাত সোহিনী গুহ রায়, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-আমরা প্রত্যেকেই চাই যে আমরা যত বড়ই মানুষ হয়ে যায় না কেন আমাদের মধ্যে যেন মানবিকতা বেচে থাকুক । কারণ এই মানবিকতার কোনো মূল্য হয় না এমনকি শপিংমল বা স্টেশনের কোন বাজারে কিনতে পাওয়া যায় না । আপনি পরবর্তীকালে যত বড় মনের অধিকারী হবেন তত বড় হবে আপনার মানবিকতা এবং এই মানবিকতার দরুন ভালোবাসা ছড়িয়ে দেওয়া যেতে পারে যে কোন জায়গাতে এমনকি শত্রুর ঘরে অব্দি । একথা আমরা বহুবার উপলব্ধি করেছি।

সদ্য এটা বিয়ের সময় । কাজেই আমাদের আশেপাশের বিভিন্ন বিয়ে বাড়ি আমরা রীতিমত লক্ষ্য করতে পারছি । তার পাশাপাশি একে একে বিবাহ সম্পন্ন করছেন টলিউডের বিখ্যাত অভিনেতা এবং অভিনেত্রী । সম্প্রতি বেশ কয়েকজনের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বেশ কয়েকজন । তবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন গঙ্গারাম সিরিয়ালের নায়িকা । যার আসল নাম সোহিনী গুহ রায়।তার দীর্ঘদিনের বন্ধু কল্লোল চৌধুরীকে তিনি বিবাহ করেছেন । যিনি একজন ব্যবসায়ী । তবে যে জিনিসটি তিনি সবার থেকে আলাদা করেছেন সেটি হলো মানবিকতা উদাহরণ দিয়েছেন প্রকাশ্যে।

আরও পড়ুন-অক্সিজেন প্ল্যান্ট স্থাপন করতে উদ্যোগ নিলেন অধীর চৌধুরী।

বিয়ে বাড়িতে সাধারণত প্রচুর মানুষ জন থাকে । সেই হিসেবে খাওয়ানো হৈ-হুল্লোড় চলে যা প্রচুর ব্যয়সাপেক্ষ । সেটা কারো কারো কাছে সেটি খুব সহজলভ্য হলেও অনেকের ক্ষেত্রে কষ্টকর । এবং আমাদের আশেপাশে এরকম অনেক মানুষ আছে যারা দুবেলা-দুমুঠো খাবার জন্য ঘুরে বেড়ায় দিন থেকে রাত অবধি । তাদের পাশে এসে দাঁড়ালেন এই অভিনেতা এবং অভিনেত্রী।

বিবাহ হয় কল্লোল চৌধুরীর বাড়ি গুসকরা তে এবং বিবাহ সম্পন্ন হবার পর একটা স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে তার যোগাযোগ করে এবং গুসকরা স্টেশনে থাকা সমস্ত গরীবদেরকে নিজের হাতে খাবার পরিবেশন করেন এই সোহিনী গুহ রায় । এই ঘটনা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । তার পাশাপাশি নাগরিকরা এবং তার অনুগামীরা তার প্রশংসায় পঞ্চমুখ । এই ধরনের কাজকর্ম যত বেশি পরিমাণে হবে ততই আমরা দূরত্ব কমিয়ে ফেলতে পারবো মানুষের সাথে মানুষের ।

Related Articles

Back to top button