নিউজপলিটিক্সরাজ্য

দুঃস্থ মানুষদেরকে সাথে নিয়ে সোহম চক্রবর্তী ইলিশ চিংড়ির উৎসব পালন করলেন বরাহনগরে।

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে বহু মানুষের বিধ্বস্ত পরিস্থিতি নেমে এসেছে জীবনে। অনেকেই এই আবহের মধ্যে অন্নসংস্থানের মাধ্যম হারিয়ে ফেলেছেন। কাজ হারিয়ে সহায় সম্বলহীন হয়ে পড়েছেন বহু মানুষ জন।

অনেক ক্ষেত্রেই দেখা দিয়েছে এমন অনেকেই রয়েছেন যাদের দুবেলা-দুমুঠো খাবার জোটানো দুষ্কর হয়ে পড়েছে। এই আবহের মধ্যে অত্যন্ত মানবিক এক উদ্যোগ গ্রহণ করলেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী।বরাহনগরের টবিন রোড এর একটি ক্লাবের সদস্যদের নিয়ে দুস্থ মানুষের মুখে ইলিশ- চিংড়ির পদ সহ অন্ন তুলে দিলেন অভিনেতা সোহম চক্রবর্তী।

আরও পড়ুন-“নিঃস্বার্থ ভালোবাসা খুবই মূল্যবান। ভয়ে রয়েছি, ওকে ধরে রাখতে পারবো কি না”- আশঙ্কা করছেন নুসরত

‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’ এর অন্তর্গত এই কর্মসূচিতে বিশেষ এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন গায়িকা এবং অভিনেত্রী সুপর্ণা কুমার সহ মদন মিত্র, জ্যোতিপ্রিয় মল্লিক, তাপস রায় এবং তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরাহনগর পুরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক সহ আরও বিশিষ্ট মানুষজন।এই উৎসবে প্রায় দু’শোর বেশি মানুষের মুখে ইলিশ চিংড়ির নানান পদ সহ অন্য তুলে দিয়েছেন টিম সোহম। সোশ্যাল মিডিয়ায় এই কর্মসূচির কথা প্রকাশিত হওয়া মাত্র সোহমের মানবিক দৃষ্টিভঙ্গির ভূয়সী প্রশংসা করেছেন রাজ্যবাসী।

আরও পড়ুন-“দেশের আইন ব্যবস্থার উপর ভরসা করি, মিডিয়ার ট্রায়ালের দরকার নেই”- মন্তব্য শিল্পা শেঠির।

এই মানবিক কর্মসূচি সম্পন্ন করতে পেরে যথেষ্ট আপ্লুত হয়েছেন তৃণমূল বিধায়ক সোহম‌ও। তিনি বলেছেন, “এই ভয়াবহ পরিস্থিতিতে অসহায় মানুষদেরকে ভালোবাসা দিয়ে তাদের মুখে হাসি ফোটানোর জন্যই এই উদ্যোগ আমরা গ্রহণ করেছি। আগামী দিনেও এরকম উদ্যোগ আমরা গ্রহণ করব।”প্রসঙ্গত তৃণমূল বিধায়কদের পক্ষ থেকে এর আগেও দুঃস্থ মানুষদের মুখে অন্ন তুলে দেওয়ার বিভিন্ন কর্মসূচি গৃহীত হয়েছিলো।

Related Articles

Back to top button