নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

‘দিদির চোট, বহিরাগত-আবেগ এই ফলাফলের কারণ হতে পারে’, বলছেন কৈলাস বিজয়ব

নিজস্ব প্রতিবেদন: গত একমাসের‌ও বেশি সময় ধরে বাংলার মাটিতে বারবার ছুটে এসেছেন বিজেপির শীর্ষ নেতৃত্বরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে কৈলাস বিজয়বর্গীয়, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বারবার জনসভা করেছেন বাংলার বিভিন্ন প্রান্তে। বিজেপির স্টার প্রচারকরা বিভিন্ন রোড শো থেকে শুরু করে বড় বড় জনসভায় ক্ষুরধার বক্তৃতা রেখেছেন ।

আবহাওয়া দেখে অনেকেরই মনে হয়েছিল বাংলায় এবারে গেরুয়া ঝড় উঠতে চলেছে। কিন্তু জোড়া ফুলের ধাক্কায় স্তিমিত হয়ে গেল এই গেরুয়া ঝড়। আজ ফলাফল ঘোষণায় যত বেলা বেড়েছে ততই সিট বেড়েছে তৃণমূলের । এখনো পর্যন্ত প্রাপ্ত খবর অনুযায়ী তৃণমূলের রয়েছে ২০৭ টা সিট এবং বিজেপির রয়েছে ৭৮ টা সীট। এক কথায় ভরাডুবি হয়েছে বিজেপির।

দিকে দিকে তৃণমূল কর্মী সমর্থকদের বিজয় উল্লাস ধ্বনিত হচ্ছে।এই প্রসঙ্গে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, “হয়তো মমতা বন্দ্যোপাধ্যায় জিতবেন। বাবুল‌ সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়, রাহুল সিন্‌হার হেরে যাওয়াটা আশ্চর্যজনক। এই ভরাডুবির পিছনে কারণ হিসাবে থাকতে পারে মুখ্যমন্ত্রীর চোটজনিত কারণে মানুষের আবেগ, অথবা বহিরাগতদের সমর্থন, এই ব্যাপারে আমরা সমীক্ষা করবো।”

Related Articles

Back to top button