সুশান্তের প্রতি শ্রদ্ধা জানাতে এবার বড় পদক্ষেপ গ্রহণ করলেন গায়ক ‘আরমান মালিক’, করলেন টুইট

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ হতে চলেছে। এই ছবিটির মুক্তি দেখা হল না তাঁর। এটি ছিলো তাঁর ১২ নাম্বার ছবি। জনপ্রিয় উপন্যাস ও সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেক‌ই হল এই ছবিটি। এই সিনেমায় সুশান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী। পরিচালক মুকেশ ছাবরার প্রথম সিনেমা হতে চলেছে এটি। এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো ৮ ই মে।

আরও পড়ুন-“আমার ভিতরে একটা প্রাণ আছে “- বেবি বাম্পের ছবি পোস্ট আবেগতাড়িত শুভশ্রীর!

কিন্তু করোনার ভ-য়াবহ স-ন্ত্রাসের কারণে এই সিনেমার শুভমুক্তি পিছিয়ে যায় ২৪ শে জুলাই। জানা গিয়েছে এই সিনেমা মুক্তি পেতে চলেছে ডিজনি হটস্টারে। গতকাল‌ই মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার‌। অনেকেই এই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। অপেক্ষায় রয়েছেন এই প্রিয় নায়কটির শেষ অভিনয় দেখার জন্য। তবে ট্রেলারটি দারুন সাড়া ফেলেছে। জানা গিয়েছে ইতিমধ্যেই ট্রেলার রিলিজ হ‌ওয়ার ৫ ঘন্টার মধ্যেই প্রায় ২৭ লক্ষ মানুষ লাইক দিয়েছেন এই ট্রেলারে।

এই ট্রেলার রিলিজ হয়েছে গতকাল অর্থাৎ ৬ ই জুন। এই দিনেই রিলিজ হ‌ওয়ার কথা ছিলো বলিউডের বিখ্যাত গায়ক আরমান মালিকের একটি মিউজিক ভিডিও ‘জারা ঠ্যাহেরো’ ল-ঞ্চ হ‌ওয়ার কথা ছিলো ইউটিউবে। কিন্তু আরমান মালিক যখন জানতে পারলেন যে তাঁর মিউজিক ভিডিও ল-ঞ্চ হ‌ওয়ার দিনেই সুশান্তের শেষ ছবি দিল বেচারা’র ট্রেলার লঞ্চ হতে চলেছে, তখন তিনি সুশান্তকে সম্মান জানাতে এক মানবিক পদক্ষেপ গ্রহণ করলেন।

আরও পড়ুন-বাথটবে শুয়ে লাস্যময়ী নুসরত, মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই লুকের ছবি,…

তিনি সাথে সাথে তাঁর মিউজিক ভিডিও ওইদিন লঞ্চ করা স্থগিত করে দিলেন। তার পরিবর্তে তিনি তাঁর মিউজিক ভিডিও লঞ্চ করবেন ৮ ই জুলাই। এইজন্য টুইটারে একটি বিবৃতিও দিয়েছেন আরমান মালিক। তাঁর এই মানবিক সিদ্ধান্তের প্রশংসা করেছেন সকলেই।

এখানে আপনার মতামত জানান