নিউজভাইরাল & ভিডিও

হসপিটালের বেডে শুয়ে রয়েছে সিদ্ধার্থের নিথর দেহ! দেখা যাচ্ছে শুধু পা! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-কয়েক মাস আগে বলাবাহুল্য এক বছর আগে গোটা নেটদুনিয়া এবং বলিউড রীতিমত তোলপাড় হয়ে গেছিল এক তরুণ অভিনেতা মৃত্যুতে । মৃত্যু বললে ভুল হবে রহস্যজনক মৃত্যু । সেই অভিনেতার নাম সুশান্ত সিং রাজপুত । এমন অভিযোগ উঠেছিল যে তাকে ইচ্ছাকৃতভাবে মানসিক চাপ দিয়ে খুন করা হয়েছে । কিন্তু সেই কাটিয়ে উঠতে না উঠতেই পুনরায় আরো এক তরুণ অভিনেতা মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে গেল গোটা বলিউড ইন্ডাস্ট্রি । তার পাশাপাশি তোলপাড় গোটা নেট দুনিয়া ।

বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই যে জিনিসটি নজরে আসছে আমাদের সেটি হল তরুণ অভিনেতা সিদ্ধার্থ শুক্লা মৃত্যুসংবাদ । তাদের কাটানো অর্থাৎ সিদ্ধার্থ শুক্লা এবং তার প্রেমিকা শাহনাজের কাটানো মুহূর্তগুলি বারবার ফিরে আসছে আমাদের টাইমলাইনে যা আমাদেরকে অত্যন্ত আবেগ প্রবন করে তুলছেন । তার পাশাপাশি অনুরাগীদের এমনটা অনুমান যে এই তরুণ অভিনেতা কেউ ইচ্ছাকৃতভাবে ও পরিকল্পনামাফিক খুন করা হয়েছে । এটি স্বাভাবিক কোনো মৃত্যু নয় ।তারা তদন্তের দাবি করেছে যদিও এ ব্যাপারে বিস্তারিত আর কোনো তথ্য জানা যায়নি।

তবে পুনরায় আরো একটি ভিডিও প্রকাশিত হয়েছে যা অত্যন্ত মর্মান্তিক এবং বেদনাদায়ক । ভিডিও তে দেখা যাচ্ছে যে ময়নাতদন্তের জন্য সিদ্ধার্থ শুক্লা কে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি । কোনো এক অনুরাগী লুকিয়ে সেই ভিডিও করেছে । পরবর্তী ক্ষেত্রে সেটি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ার পর ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । তার অনুরাগীদের অজস্র মন্তব্য ভেসে আসছে সেই ভিডিও কে কেন্দ্র করে । প্রত্যেকেই চেয়েছেন তিনি যেন শান্তিতে থাকেন অর্থাৎ তার আত্মা যেন শান্তি পায় । তবে তার প্রেমিকা শাহনাজের কথা ভেবেও অনেকে বিচলিত হয়ে উঠছে।

Related Articles

Back to top button