নিউজভাইরাল & ভিডিও

“সেদিন আমার পাশেই ঘুমিয়ে ছিল সিদ্ধার্থ!” – সামাজিক মাধ্যমে লাইভে এসে কান্নায় ফেটে পড়লেন শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-যে মানুষটাকে প্রান দিয়ে ভালবাস তো সেই মানুষটার প্রাণ আজ অস্তিত্বহীন । চলে গেছে পরলোকে। । না ফেরার দেশে । কোনদিনই আর এসে জড়িয়ে ধরবে না তাকে । করবে না ঝগড়া বা খুনসুটি । বা কাউকে পাওয়ার জন্য আর কখনো অন্য কারো সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে হবে না । কারণ যে মানুষটা এখন অস্তিত্বহীন । পৃথিবীর বুকে তার কোনো চিহ্ন নেই । সিদ্ধার্থ শুক্লা এই অকাল প্রয়াণে রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছেন তার প্রেমিকা সেহেনাজ গিল ।

শাহনাজ এতটাই ভালোবাসতো সিদ্ধার্থকে যে তিনি বিগবসের মঞ্চ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হারতে রাজি ছিল । তিনি বলেছিলেন তু মেরা হে মেরা হি রহেগা” – ঠিক কতটা ভালবাসলে এতটা জোর খাটিয়ে এ কথা বলা যেতে পারে তা হয়তো আপনার আন্দাজ করতে পারছেন । তার এই অকাল মৃ-ত্যু-তে রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি ।

সারাদিন ধরে কান্নাকাটি করে চলেছে যার ফলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে । এবং বাধ্য হয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে । কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানা যাচ্ছে যে সেখানে গিয়েও প্রতিনিয়ত কাঁদছেন তিনি । এবার লাইভে এসে নিজের মনের কথা ব্যক্ত করলেন শাহনাজ ।

লাইভে এসে সেহেনাজ বারবার একটা কথাই বলেন সে আমাকে গোটা পৃথিবী দিয়ে গেল ।আমি এই পৃথিবীতে একা কিভাবে বাঁচবো ।সে আমার পাশেই ছিল সেদিন ।কিন্তু তারপর আর ঘুম থেকে উঠলো না কেন ? ঠিক এভাবে বুকফাটা কান্না নিয়ে লাইভে এসে মনের কথা শেয়ার করলেন শেহনাজ গিল । সত্যি তার এই কষ্ট দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়ছে তার অনুরাগীরা । সিদ্ধার্থ শুক্লা আত্মার শান্তি কামনা করি আমরা তিনি যেখানেই থাকুক না কেন ভালো থাকুক ।

Related Articles

Back to top button