নিউজপলিটিক্সরাজ্য

হাসপাতালে ভর্তি শুভেন্দু অধিকারীর মা। দেখে এলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়

নিজস্ব প্রতিবেদন: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাঁধে গুরু দায়িত্ব অর্পণ করেছে বিজেপি। ‌ এর মধ্যেই বেশ কয়েকবার দিল্লি গিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের সাথে দেখা করেছেন শুভেন্দু অধিকারী। ‌ তার সাথে যথেষ্ট সখ্যতা গড়ে উঠেছে বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়ের।এমনিতেই রাজ্যপালের সাথে প্রথম থেকেই বর্তমান তৃণমূল সরকারের সম্পর্ক অনেকটাই অবনতির দিকে ধাবিত হয়েছে।

তাই শুভেন্দু অধিকারীর সাথে সখ্যতা স্থাপনের বিষয়টি ভালো চোখে কখনোই নেয়নি তৃণমূল সরকার।এ হেন শুভেন্দু অধিকারীর মা গায়ত্রী অধিকারী অসুস্থ হয়ে ভর্তি রয়েছেন কলকাতার বাইপাসের ধারে একটি হাসপাতালে। অসুস্থ গায়ত্রী দেবী কে দেখতে গতকাল সন্ধ্যায় হাসপাতালে গিয়েছিলেন সস্ত্রীক রাজ্যপাল। শুভেন্দু অধিকারীর মা গায়ত্রী দেবী কে দেখে আসার পর তিনি টুইট করে সেই বিষয়টি জানিয়েছেন।

আরও পড়ুন-অলিম্পিকে অংশগ্রহণকারীদের সংবর্ধনা মঞ্চে বেশিরভাগ জায়গাজুড়ে প্রধানমন্ত্রীর মুখ। ব্যাপক ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়

জানা গিয়েছে শুভেন্দু অধিকারীর পিতা শিশির অধিকারীও কয়েকদিন ধরে অসুস্থতাজনিত কারণে বাড়িতেই রয়েছেন। বর্ষীয়ান নেতা শিশির অধিকারী বর্তমানে খুব একটা কোনো রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করছেন না। এরই মধ্যে বেশ কয়েকদিন ধরে অসুস্থতাজনিত কারণে কলকাতার বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি রয়েছেন গায়ত্রী অধিকারী। ‌ গতকাল সন্ধ্যায় সেখানে উপস্থিত হয়েছিলেন সস্ত্রীক রাজ্যপাল।

আরও পড়ুন-লাইভ অনুষ্ঠানে মেজাজ হারিয়ে ‘ছোটোলোক’, ‘জানোয়ার’ বলে প্রতিপক্ষকে আক্রমণ দেবাংশুর

সেখানে তিনি উপস্থিত হয়ে গায়ত্রী দেবীর সাথে দেখা করেছেন। এছাড়াও তিনি হাসপাতালে চিকিৎসকদের সাথে কথা বলে গায়ত্রী দেবীর শারীরিক পরিস্থিতির খোঁজখবর নিয়েছেন। এরপরেই রাজ্যপাল জগদীপ ধনখড় টুইট করে বলেছেন,”রাজ্যপাল এবং রাজ্যের প্রথম মহিলা শ্রীমতী সুদেশ ধনখড় আজ হাসপাতালে গিয়েছিলেন গায়ত্রী অধিকারীর স্বাস্থ্য এবং সুস্থতার খোঁজখবর নেওয়ার জন্য।”জানা গেছে হাসপাতালে বেশ কিছুক্ষণ উপস্থিত ছিলেন সস্ত্রীক রাজ্যপাল।

Related Articles

Back to top button