পিএসি পদ থেকে মুকুল রায়কে সরানোর প্রমাণ জোগাড় করে টুইট করলেন শুভেন্দু অধিকারী।

পিএসি পদ থেকে মুকুল রায়কে সরানোর প্রমাণ জোগাড় করে টুইট করলেন শুভেন্দু অধিকারী।

নিজস্ব প্রতিবেদন: বিজেপি প্রথম থেকেই মুকুল রায়ের পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদে আসীন হ‌ওয়ার প্রবল বিরোধিতা করেছে । এবার মুকুল রায়কে এই কমিটির চেয়ারম্যান পদে নিয়োগ করার বিরোধিতা করে আদালতে যাওয়ার কথা ঘোষণা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিজেপি পরিষদীয় দল এমনটাই জানিয়েছে। এমনিতেই মুকুল রায়ের দলত্যাগ নিয়ে অনেক আগেই আদালতে যাবে বলে জানিয়েছিল রাজ্য বিজেপি।

‌ এবার পিএসি চেয়ারম্যান পদে মুকুলের অন্তর্ভুক্তিকরণ নিয়েও আদালতে মামলা করতে চলেছে বিজেপি।এই সপ্তাহেই শুভেন্দু অধিকারী দুটি মামলা দায়ের করতে চলেছেন বলে জানা গিয়েছে। মুকুল রায়ের বিধায়ক পদ খারিজ করার দাবির সাথে সাথে তাঁর পিএসি চেয়ারম্যান পদ থেকে অপসারণের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে চলেছেন শুভেন্দু অধিকারী।এদিকে শুভেন্দু অধিকারী একটি ছবি পোস্ট করে প্রমাণ দিয়েছেন যে, পিএসি চেয়ারম্যান মুকুল রায় তৃণমূলের লোক।

আরও পড়ুন-“দি গ্রেট ক্যালকাটা কিলিং এর দিনেই খেলা হবে দিবস ঘোষণা মুখ্যমন্ত্রীর।”- মুখ্যমন্ত্রীকে কটাক্ষ বিজেপির।

ছবিটিতে দেখা গিয়েছে, আজ একুশে জুলাই উপলক্ষে তৃণমূল কংগ্রেসের যে ভার্চুয়ালি সভার আয়োজন করা হয়েছিল সেই ভার্চুয়ালি সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে মঞ্চে উপস্থিত ছিলেন মুকুল রায়। এই ছবিটিই শুভেন্দু অধিকারী টুইট করেছেন। তিনি টুইট করে লিখেছেন,”পিএসি চেয়ারম্যানকে কোন দলের মধ্যে দেখা যাচ্ছে?”প্রসঙ্গত বিজেপির শহীদ শ্রদ্ধাঞ্জলি দিবস এর একটি ছবি পোস্ট করেছিলেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন-মুকুলকে নিয়ে নতুন ভাবনা মুখ্যমন্ত্রীর।

সেই ছবিতে শুভেন্দু অধিকারী সহ অন্যান্য বিজেপি নেতারা উপস্থিত রয়েছেন। আরেকটি ছবিতে মুকুল রায়ের সাথে উপস্থিত রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। ‌ এই ছবিটি পোস্ট করে শুভেন্দু বার্তা দিয়েছেন যে, মুকুল রায় তৃণমূলের ঘনিষ্ঠ, তাই শীঘ্রই পিএসি চেয়ারম্যান পদ থেকে মুকুল রায়কে সরিয়ে দিতে হবে।