শুভশ্রীর জামাইবাবুর বিরুদ্ধে উঠলো বধূ নির্যাতনের অভিযোগ।

শুভশ্রীর জামাইবাবুর বিরুদ্ধে উঠলো বধূ নির্যাতনের অভিযোগ।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে তাঁর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী এবং পুত্র ইউভানকে নিয়ে সুখের সংসার। পরিচালক রাজ চক্রবর্তী আবার ব্যারাকপুরের তৃণমূল সাংসদ।

তিনি এখন করোনার এই আবহে সবসময়ই রাজনৈতিক কর্মসূচিতে ব্যস্ত রয়েছেন। এই আবহের মধ্যেই একটি চাঞ্চল্যকর খবরে যথেষ্ট অস্বস্তিতে রাজ-শুভশ্রী।শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় স্বামী ও মিডিয়ার বিরুদ্ধে শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ দায়ের করেছেন টেকনো সিটি থানায়।

আরও পড়ুন-ইউরো কাপের মাঝেই ‘খাটের মেসি’ বলে কটাক্ষ করা হল যশকে।

দেবশ্রী গঙ্গোপাধ্যায় অভিযোগ করেছেন সে গত ২ রা এপ্রিল মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে অমিত ভাটিয়া তাঁকে বিয়ে করেছিলেন । কিন্তু বিয়ের ১০ দিনের মাথাতেই অমিত তাঁর সাথে অভব্য ব্যবহার করতে শুরু করে, তাঁকে রীতিমতো শারীরিক ভাবে এবং মানসিকভাবে নির্যাতন করতে থাকে। দিন দিন এই পরিস্থিতি চরম আকার ধারণ করলে তিনি বাধ্য হয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন-নতুন আঙ্গিকে আবার ছোটোপর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমনির

তাঁর অভিযোগের ভিত্তিতে অমিত ভাটিয়াকে গ্রেপ্তার করেছে টেকনো সিটি থানার পুলিশ। আগামী সোমবার অমিত ভাটিয়া কে বারাসত আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ । দেবশ্রী গাঙ্গুলী জানিয়েছেন অমিত ভাটিয়ার পূর্বে ক্রিমিনাল রেকর্ড রয়েছে তিনি সেটা কিছুদিন আগেই জানতে পেরেছেন।