নিউজবিনোদন

খোলা চুলে, চটুল গানে নেচে নেটিজেনদের তাক লাগিয়ে দিলেন শ্রুতি দাস।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন সেলিব্রিটিরা। ‌ অভিনেতা অভিনেত্রীরা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ফটো এবং ভিডিও আপলোড করে থাকেন। ‌ নেটিজেনরাও অভিনেতা অভিনেত্রী দের বিভিন্ন মুহূর্তের ঝলক পাওয়ার জন্য যথেষ্ট অপেক্ষা করে থাকেন। এ রকমই একজন অভিনেত্রী হলেন জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। ‌

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ত্রিনয়নীতে মুখ্য চরিত্রে অভিনয় করে তিনি যথেষ্ট সাড়া ফেলে দিয়েছিলেন। এছাড়া স্টার জলসা থেকে তিনি অভিনয় করেছেন। দেশের মাটি সিরিয়ালে তার অভিনয় সকলের দ্বারা প্রশংসিত হয়েছে। তবে নিজের শরীরের বর্ণের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশকিছু কটূক্তির মুখোমুখি হতে হয়েছে অভিনেত্রী শ্রুতি দাস কে।

আরও পড়ুন-“সৌরভের বায়োপিকে ডোনার রোল দেওয়া হোক নুসরতকে”- ট্রোল নেটিজেনদের।

কিন্তু এই সমস্ত কটূক্তির পরিপ্রেক্ষিতে তিনি কখনোই ভেঙে পড়েন নি বরং তিনি জীবনের লড়াইয়ে আরো এগিয়ে গিয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি পরপর বেশ কয়েকটি নাচের ভিডিও আপলোড করেছেন। ‌ এই ভিডিওটি যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে নেট মাধ্যমে। বেশ কয়েকটি ভিডিও শ্রুতি দাস কে দেখা দিয়েছে কোমর ছাপানো লম্বা চুলে ইংরাজি এবং হিন্দি গানে দারুণভাবে নাচছেন শ্রুতি দাস।

শ্রুতি দাস ছোটবেলা থেকেই নাচ গানের মধ্য দিয়েই বড় হয়েছেন। বাড়িতেই সাংস্কৃতিক পরিবেশ এর দরুন ছোট থেকেই নাচ শিখেছেন শ্রুতি। কাটোয়ার বাসিন্দা ছিলেন তিনি। যৌবনে পা দিয়েই টলিউডে অভিনয়ের ডাক পান তিনি।

আরও পড়ুন-বিচ্ছেদ ঘোষণা করেছেন আগেই। কিন্তু লাদাখে একসাথেই আনন্দ করছেন আমির খান-কিরণ রাও

ত্রিনয়নী ধারাবাহিকের অন্যতম মুখ হয়ে ওঠেন শ্রুতি। ধারাবাহিকে চান্স পেয়েও যান । কিন্তু শরীরের বর্ণের জন্য বারবার তাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় নানান কটু মন্তব্য করা হয়েছে। একসময় ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় কটু মন্তব্যের শিকার হতে হতে আইনি সাহায্য নিয়েছিলেন শ্রুতি দাস।

তবে তিনি জানিয়েছিলেন তিনি কখনোই ভেঙে পড়বেন না।ইনস্টাগ্রামে বেশ কয়েকটি নাচের ভিডিও শেয়ার করে শ্রুতি তাঁর নৃত্য কুশলতা প্রদর্শন করেছেন । তাঁর এই ভিডিও গুলি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়ে উঠেছে। কমেন্ট বক্স প্রশংসা বার্তায় ভরে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button