ছেলেকে প্রথম প্রকাশ্যে নিয়ে এলেন শ্রেয়া ঘোষাল। জানালেন ছেলের নাম।

ছেলেকে প্রথম প্রকাশ্যে নিয়ে এলেন শ্রেয়া ঘোষাল। জানালেন ছেলের নাম।

নিজস্ব প্রতিবেদন: তাঁর কন্ঠে মাত হয়ে যায় দেশের তামাম জনগণ। তাঁর সুরেলা কন্ঠের যাদু ঘুম কেড়ে নেয় কোটি কোটি তরুণ-তরুণীদের। বলিউডের এই শিল্পীর দখলে ইতিমধ্যেই নানান জাতীয় পুরস্কার। তিনি হলেন শ্রেয়া ঘোষাল। বর্তমান বলিউডের সঙ্গীত জগতের কুইন। তিনি প্রথম থেকেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ততটা খোলামেলা আলোচনা করতে পছন্দ করেন না।

বিয়েটাও করেছিলেন একদম আড়ম্বরহীন ভাবে। ২০১৫ সালে তিনি বিয়ে করেছিলেন তার ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায় কে। বিয়ের সাত বছর পর তাদের কোল আলো করে এসেছে তাদের পুত্রসন্তান। সেই পুত্রসন্তানকে জন্মের ১৩ দিন পর প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল।এমনিতেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন শ্রেয়া। প্রায়শই তিনি গান গেয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-নুসরতের বোল্ড ছবিতে লাইক দিলেন যশ। ‘বৌ চোর’ বলে কটাক্ষ নেটিজেনদের।

এছাড়াও বিভিন্ন মুহূর্তগুলো তিনি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাগ করে নেন তার ভক্তদের সাথে। তাই গত ২২ শে মে তাঁর মা হ‌ওয়ার আনন্দের খবরটি তিনি ভাগ করে নিয়েছিলেন তাঁর ভক্তদের সাথে। তার অনুরাগীরা প্রিয় গায়িকার মা হওয়ার খবরে যথেষ্ট উচ্ছ্বসিত হয়েছিলেন।গতকাল টুইটারে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে সাথে নিয়ে তাদের পুত্রের সাথে আলাপ করিয়েছেন নেটিজেনদের‌।

আরও পড়ুন-বাবার পারিশ্রমিকের টাকায় প্রথম কেনা বাইকে উঠে পোজ রাজ-শুভশ্রী পুত্র ইউভানের।

টুইটারে এই ফটো পোষ্ট করে তিনি লিখেছেন, “দেবায়ন মুখোপাধ্যায়ের সাথে পরিচয় করুন । গত ২২ শে মে ও পৃথিবীতে এসেছে। ও আসায় আমাদের জীবনটা বদলে গিয়েছে। ভূমিষ্ঠ হওয়ার পরেই ওর প্রথম দর্শনে আমাদের হৃদয় যে ভালবাসায় ভরে গিয়েছে তা একমাত্র সন্তানের জন্য অনুভব করতে পারে তাদের মা এবং বাবা। এই ভালোবাসা পবিত্র এর কোন সীমা নেই।”