নিউজপলিটিক্সরাজ্য

“আলাপনের মত একজন সৎ অফিসার দেখান। আমরা ওকে পূর্ণ সহযোগীতা করব।”- মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

নিজস্ব প্রতিবেদন: আলাপন ইস্যুতে আবার চাঞ্চল্য রাজ্য রাজনীতিতে। সম্প্রতি অল ইন্ডিয়া সার্ভিসের ৮ নম্বর ধারা অনুযায়ী আলাপন বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে সচেষ্ট হয়েছে কেন্দ্রীয় সরকার।মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় কে সম্পূর্ণ সহযোগিতা প্রদান করবে রাজ্য সরকার। ‌ এমনটাই বক্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ‌

মুখ্যমন্ত্রী বলেছেন,”আলাপন বন্দ্যোপাধ্যায় হলেন অত্যন্ত যোগ্য একজন অফিসার। ‌ তিনি অত্যন্ত সৎ। ‌ উনার মত অফিসার কোথাও খুঁজে পেলে আমাকে জানাবেন। উনি পরবর্তী পদক্ষেপের বিষয়ে খুব দ্রুত সিদ্ধান্ত নেবেন ।”

আরও পড়ুন-এবার নদীয়াকে পৃথক রাজ্য করার দাবি বিজেপির বিরুদ্ধে। বিজেপির অভিযোগ শাসকদলের বিরুদ্ধে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় সরকারের প্রতি আক্রমণ শানিয়ে বলেছেন, “কেন্দ্রীয় সরকার এমন পরিস্থিতিতে আলাপন বন্দ্যোপাধ্যায় কে পর্যুদস্ত করতে চাইছে যেখানে গত ১৫ দিনের মধ্যে তিনি তাঁর মা, ছোটোভাই, বোনপো’কে চিরতরে হারিয়েছেন। তিনি এমনিতেই মানসিকভাবে ভেঙে পড়েছেন। আর এই পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকার উনাকে হয়রান করে চলেছে। দ্বায়িত্বজ্ঞানহীন আচরণ করছে কেন্দ্রীয় সরকার।

আমরা উনার পাশে রয়েছি।”এর পরেই কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আবার আক্রমণ শানিয়ে মুখ্যমন্ত্রী বলেছেন, “সরকার গায়ের জোরে সেলফিশ জায়ান্ট হতে চাইছে । দেশটা শুধুমাত্র ওদের নয়। বেশিরভাগ রাজ্যে বিরোধীরা ক্ষমতায় রয়েছে।

আরও পড়ুন-বিনয় মিশ্র মামলায় পাঁচ দিন সময় চাইলো সিবিআই। পিছিয়ে গেল মামলার শুনানি

রাজীব গান্ধীর কাছে ৪০০ জন সাংসদ ছিলেন। কিন্তু তিনিও এই কাজ কখনোই করেননি। এরা গায়ের জোরে সবসময় মানুষকে ভয় দেখিয়ে রাখতে চাইছে। আজ ওরা সরকারে রয়েছে।

২০২৪ এ মুছেও যেতে পারে। দেশের সংবিধান বলে কিছু একটা বিষয় রয়েছে, সবকিছু গায়ের জোরে করা যায় না।”

Related Articles

Back to top button