খড়দায় তৃণমূল প্রার্থী হচ্ছেন শোভন দেব চট্টোপাধ্যায়।

খড়দায় তৃণমূল প্রার্থী হচ্ছেন শোভন দেব চট্টোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরের মাটিতে একুশের ভোটে বিপুল ভোটে জয় পেয়েছেন তৃণমূল প্রার্থী শোভন দেব চট্টোপাধ্যায়। বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ কে বিপুল ভোটে পরাজিত করেছেন তিনি। কিন্তু তারপরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ভবানীপুর আসনটি ছেড়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় কে ওই আসন থেকে জয়লাভ করতে হবে। কারণ নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে হেরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তাই ভবানীপুর আসনে উপনির্বাচনে মুখ্যমন্ত্রীকে জয়ী হতে হবে। শোভন দেব চট্টোপাধ্যায় এই আসনটি স্বেচ্ছায় ছেড়ে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।ভবানীপুর ছেড়ে এবার খড়দায় তৃণমূল প্রার্থী হতে চলেছেন শোভন দেব চট্টোপাধ্যায়। আজ তিনি ‘দুয়ারে ভোজন’ নামক তৃণমূলের একটি কর্মসূচিতে যোগদান করতে খড়দায় গিয়েছেন তিনি।

আরও পড়ুন-সপ্তম বর্ষপূর্তি উপলক্ষ্যে উন্নয়নের খতিয়ান দিলেন মোদী-শাহরা। পাল্টা ব্যর্থতার ভরপুর উদাহরণ বিরোধীদের।

খড়দায় জয়ী হয়েছিলেন তৃণমূল প্রার্থী কাজল সিন্‌হা। কিন্তু তাঁর মৃত্যুর ফলে এই আসনে আবার উপনির্বাচন হতে চলেছে। তাই উপনির্বাচনে খড়দা আসনে তৃণমূল প্রার্থীপদে দাঁড়িয়েছেন শোভন দেব চট্টোপাধ্যায়। কাজল সিনহা ওই প্রার্থীপদে দাঁড়িয়েছিলেন। কিন্তু ফলাফল বেরোনোর আগেই তিনি করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন।