নিউজকলকাতাবিনোদন

শুরু হয়ে আবার বন্ধ টলিউডের শুটিং। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ আর্টিস্ট ফোরাম

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে রাজ্যে জারি রয়েছে বিভিন্ন বিধিনিষেধ। তবে এই বিধিনিষেধে বেশ কিছু শিথিলতাও দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সারা রাজ্যে যথেষ্ট সন্ত্রাস চালিয়ে যাচ্ছে করোনার ভয়াবহ মহামারী। এখনো পর্যন্ত বহু মানুষ এই ভয়াবহ ভাইরাসের কবলে পড়েছেন।

এদিকে করোনার এই পরিস্থিতিতে রাজ্যের দেওয়া শিথিলতা অনুযায়ী করোনা বিধি মেনে টলিপাড়ায় শুটিং শুরু হয় সেদিনেই বন্ধ হয়ে গেল শুটিং এর কাজ। জানা গিয়েছে ফেডারেশন এর সাথে আর্টিস্ট ফোরাম, চ্যানেল এবং প্রডিউসারস গিল্ডের ঝামেলা দরুন শুটিং আবার বন্ধ হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ প্রার্থনা করেছেন চ্যানেল কর্তৃপক্ষ সহ প্রডিউসারস গিল্ড এবং আর্টিস্ট ফোরাম ।রাজ্য সরকার নির্দেশিকা দিয়েছিল যে গতকাল বুধবার থেকেই ৫০% কর্মী নিয়ে শুটিং শুরু করে দিতে পারবে চ্যানেল গুলি।

আরও পড়ুন-বিয়ের পরে প্রথম জামাই ষষ্ঠী গৌরবের। কেমন কাটালেন তারকা ?

এই নির্দেশিকা অনুযায়ী শুরু করে দেওয়া হয়েছিল শুটিং। কিন্তু গতকাল ফেডারেশন একটি নির্দেশিকা জারি করে জানায় যে লকডাউনে করোনায় বিধি-নিষেধ না মেনে যে সমস্ত ধারাবাহিক গুলি তাদের শুটিং জারি রেখেছিল তাদের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আর যতক্ষণ না পর্যন্ত প্রডিউসারস গিল্ডের সাথে চুক্তি স্বাক্ষরিত হয় ততক্ষণ এই নিষেধাজ্ঞা জারি থাকবে বলে ঘোষণা করেছিল ফেডারেশন। জানা গিয়েছিল জনপ্রিয় ধারাবাহিক ‘মন পাগল, ধূলিকণা, সুন্দরী, ধ্রুবতারা, দেশের মাটি, খড়কুটো, তিতলি, মিঠাই, কৃষ্ণকলি, রিমলি, খেলাঘর, সাঁঝের বাতি সহ বেশ ক’টি সিরিয়ালের উপরে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আরও পড়ুন-দেখে নিন নীল-তৃণা, অনীক ধর সহ তারকাদের জামাইষষ্ঠীর মূহূর্ত

শুট ফ্রম হোমের ফলে দৈনিক মজুরি নিয়ে যে সমস্ত টেকনিশিয়ানরা কাজ করছেন তাদের বিস্তর ক্ষতি হয়ে গিয়েছে বলে অভিযোগ করেছে ফেডারেশন। এরপরেই চ্যানেল প্রডিউসারস গিল্ড এবং আর্টিস্ট ফোরাম এর পক্ষ থেকে অভিযোগ করা হয় ফেডারেশন তাদের কাজে বাধা দিচ্ছে যার দরুন তাদের শুটিং বিপর্যয়ের মুখে পড়েছে। তারা জানিয়েছে, মুখ্যমন্ত্রী যখন নিজে ছাড়পত্র দিয়েছেন তখন ফেডারেশন কেন শুটিং বন্ধ করে দিতে চাইছে?

Related Articles

Back to top button