নিউজটেক নিউজবিনোদনরাজ্য

“শুক্রবার থেকেই শুরু করতে হবে শুটিং।”- মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটলো টলিউডের জট।

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে রাজ্যে জারি রয়েছে বিভিন্ন বিধিনিষেধ। তবে এই বিধিনিষেধে বেশ কিছু শিথিলতাও দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সারা রাজ্যে যথেষ্ট সন্ত্রাস চালিয়ে যাচ্ছে করোনার ভয়াবহ মহামারী। এখনো পর্যন্ত বহু মানুষ এই ভয়াবহ ভাইরাসের কবলে পড়েছেন।

এদিকে করোনার এই পরিস্থিতিতে রাজ্যের দেওয়া শিথিলতা অনুযায়ী করোনা বিধি মেনে টলিপাড়ায় যেদিন শুটিং শুরু হয় সেদিনেই বন্ধ হয়ে গিয়েছিলো শুটিং এর কাজ। জানা গিয়েছে ফেডারেশন এর সাথে আর্টিস্ট ফোরাম, চ্যানেল এবং প্রডিউসারস গিল্ডের ঝামেলা দরুন শুটিং আবার বন্ধ হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ প্রার্থনা করেছিলো চ্যানেল কর্তৃপক্ষ সহ প্রডিউসারস গিল্ড এবং আর্টিস্ট ফোরাম ।রাজ্য সরকার নির্দেশিকা দিয়েছিল যে গত বুধবার থেকেই ৫০% কর্মী নিয়ে শুটিং শুরু করে দিতে পারবে চ্যানেল গুলি।

আরও পড়ুন-“বছরের দুই কিস্তিতে পাওয়া যাবে ১০ হাজার টাকা।”- কৃষক বন্ধু প্রকল্পের ভাতা বৃদ্ধি করলেন মুখ্যমন্ত্রী

এই নির্দেশিকা অনুযায়ী শুরু করে দেওয়া হয়েছিল শুটিং। কিন্তু গত বুধবার ফেডারেশন একটি নির্দেশিকা জারি করে জানায় যে লকডাউনে করোনায় বিধি-নিষেধ না মেনে যে সমস্ত ধারাবাহিক গুলি তাদের শুটিং জারি রেখেছিল তাদের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আর যতক্ষণ না পর্যন্ত প্রডিউসারস গিল্ডের সাথে চুক্তি স্বাক্ষরিত হয় ততক্ষণ এই নিষেধাজ্ঞা জারি থাকবে বলে ঘোষণা করেছিল ফেডারেশন। এই সমস্যার সমাধানকল্পে মন্ত্রী অরূপ বিশ্বাসের নেতৃত্বে ফেডারেশন, প্রযোজক এবং চ্যানেল কর্তৃপক্ষ বৈঠকে অংশগ্রহণ করেছিল।

আরও পড়ুন-কলকাতায় চালু হতে চলেছে রোপ‌ওয়ে এবং মনোরেল

কিন্তু এই বৈঠকে কোন সমাধানসূত্র মেলেনি।অবশেষে এই বিষয়ে হস্তক্ষেপ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন অবিলম্বে আজ শুক্রবার থেকে ধারাবাহিকের শুটিং শুরু করে দিতে হবে । মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে অবশেষে জট কাটল টলিউডের এই গুরুতর সমস্যার ।

আজ থেকেই ৫০ জনের এক একটি ইউনিট নিয়ে টলিপাড়ায় শুরু হতে চলেছে শুটিং। কড়াভাবে করোনা বিধি মেনে চলতে হবে। শুটিং ফ্লোর সবসময় স্যানিটাইজ করে রাখতে হবে। সেইসাথে অবশ্যই সকলকে মাস্ক পরে থাকতে হবে।

Related Articles

Back to top button