নিউজপলিটিক্সরাজ্য

“বিজেপিতে যোগদান করেননি শিশির অধিকারী”- মন্তব্য দিলীপ ঘোষের।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন একসময়ের বিজেপির সেকেন্ড ইন কম্যান্ড শুভেন্দু অধিকারী। বর্তমানে তিনি বিজেপির প্রধান বিরোধী দলনেতা পদে আসীন রয়েছেন।বিজেপির মধ্যে আদি বিজেপি এবং নব্য বিজেপির একটি বিভাগ লক্ষ্য করা গিয়েছে। আদি বিজেপি বনাম নব্য বিজেপির একটা ঠান্ডা লড়াই জারি রয়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আদি বিজেপির বহু নেতা এবং সর্মথকরা শুভেন্দুর নেতৃত্বে কাজ করতে রাজি হচ্ছেন না । এই আবহে আবার বিজেপির বিরুদ্ধে সুর চড়াচ্ছে বিজেপির বেশ কয়েকজন নেতা নেত্রীরা। দলবদলুরা আবার তৃণমূল মুখো হচ্ছেন। গত সোমবার রাজভবনে বেশ কয়েক জন বিধায়ককে নিয়ে রাজ্যপালের সাথে দেখা করেছেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন-নির্বাচনী প্রচারে উস্কানিমূলক মন্তব্যের দরুণ মিঠুনকে ভার্চুয়ালি জিজ্ঞাসাবাদ করলো মানিকতলা থানা।

সেখানেই শুভেন্দুর সাথে যাননি বিজেপির ৩০ জন বিধায়ক যারা শুভেন্দুকে বিরোধী দলনেতা পদে দেখতে রাজি নন। এই আবহের মধ্যে এবার শুভেন্দু অধিকারীর পিতা শিশির অধিকারীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন,”শিশির অধিকারী বিজেপিতে যোগদান করেননি। তিনি শুধুমাত্র বিজেপিকে সমর্থন জানিয়েছেন।

আরও পড়ুন-“আঙ্কেল জি, দয়া করে আর ফিরবেন না”- রাজ্যপাল কে কটাক্ষ করলেন মহুয়া মৈত্র

শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করেছেন এমন খবর আমার জানা নেই। উনারা যে বিজেপির সমর্থনে কোথাও বক্তৃতা দিয়েছেন সেটাও জানিনা। উনারা আমাদের সমর্থন করেছেন।”গত ২১ শে মার্চ এগরায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মঞ্চে বিজেপিতে যোগদান করেছিলেন শিশির অধিকারী, এমনটাই জানা গিয়েছিলো।

শিশির অধিকারী তার পর থেকেই ক্রমাগত সুর চড়িয়েছিলেন তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারীকেও দেখা গিয়েছিলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে এক‌ই মঞ্চে।

Related Articles

Back to top button