ভোট কুশলী প্রশান্ত কিশোরের পরামর্শমতো বিরোধী দলগুলোকে নিয়ে আজ বৈঠক ডেকেছেন শরদ পাওয়ার।

ভোট কুশলী প্রশান্ত কিশোরের পরামর্শমতো বিরোধী দলগুলোকে নিয়ে আজ বৈঠক ডেকেছেন শরদ পাওয়ার।

নিজস্ব প্রতিবেদন: ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে দ্বিতীয়বার বৈঠক সম্পন্ন করার পরেই আজ বিরোধী দলগুলোকে নিয়ে বৈঠক ডেকেছেন এনসিপি নেতা শরদ পাওয়ার। আগামী ২০২৪ এর লোকসভা ভোটকে পাখির চোখ করে এবং উত্তর প্রদেশ সহ বিভিন্ন রাজ্য গুলির আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি বিরোধী জোট গঠন করতে এই বৈঠক ডেকেছেন শরদ পাওয়ার । জানা গিয়েছে তিনি এই বৈঠকের জন্য বিরোধী দলগুলোকে আমন্ত্রণ জানিয়েছেন। বিরোধী দলগুলোর মধ্যে রয়েছেন কংগ্রেসের নেতা কপিল সিব্বল এবং বিবেক টঙ্কা।

এছাড়াও রয়েছেন তামিলনাড়ুর ডিএমকে নেতা ত্রিচুরি শিবা, সংগীতজগতের শিল্পী জাভেদ আখতার, ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আব্দুল্লাহ, আম আদমি পার্টির নেতা, আরজেডি নেতারাও উপস্থিত থাকবেন এই বৈঠকে। ‌তবে কংগ্রেস নেতা কপিল সিব্বল এই বৈঠকে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়েছেন। ‌গতকাল সোমবার দিল্লিতে ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে বৈঠক সম্পন্ন করেছেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার।

আরও পড়ুন-“যত‌ই চেষ্টা করা হোক, বাংলা কখনো ভাগ হবে না।”- সোচ্চার হলেন তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী।

‌ একুশের বিধানসভা ভোটে বাংলার মাটিতে ভোট কুশলী প্রশান্ত কিশোরের জাদু সারাদেশে রাজনৈতিক নেতাদের মন ছুয়ে গিয়েছে। যার দরুন প্রশান্ত কিশোরের মূল্যবান পরামর্শে গুরুত্ব দিচ্ছেন বহু রাজনৈতিক নেতারা। প্রশান্ত কিশোরের সাথে দুবার বৈঠক করেছেন শরদ পাওয়ার।

আরও পড়ুন-গতকাল বিকালে হঠাৎ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির হলেন প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়।

প্রশান্ত কিশোর জানিয়েছেন,”তৃতীয় অথবা চতুর্থ বিকল্পের মাধ্যমে বিজেপি সরকারকে যথেষ্ট বেকায়দায় ফেলা যাবে এটা আমার মতামত নয়, এই তৃতীয় ফ্রন্ট গঠন করা অনেক আগের মতামত, এখন এই মতামত গ্রহণ যোগ্য নয়।”যার দরুন এর থেকে এটা স্পষ্ট প্রমাণিত যে ভোট কুশলী প্রশান্ত কিশোরের পরামর্শে শরদ পাওয়ার বিজেপি বিরোধী এক শক্তিশালী জোট গড়ে তুলতে চলেছেন।