অফবিটনিউজবিনোদন

অনলাইনে অ্যালকোহল কিনতে গিয়ে প্রতারণার শিকার হলেন শাবানা আজমি

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বহু মানুষ অনলাইন কেনাকাটার উপরে ভরসা রাখেন । এই ভয়াবহ অতিমারি পরিস্থিতিতে অনেকেই মুদিখানা থেকে শুরু করে প্রয়োজনীয় জিনিসপত্র অনলাইনে কেনাকাটা করছেন। অনেকে ওষুধপত্র অনলাইনে কেনাকাটা করছেন । তবে এখন অনেকেই অনলাইনে অ্যালকোহল কিনছেন।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি অনেকেই অনলাইনে মদের কেনাকাটা করছেন। মদের দোকানে অযাচিত ভিড় এড়ানোর জন্যই সরকার অনলাইনে কেনাবেচার উপর গুরুত্ব দিয়েছিল। তবে অনেক ক্ষেত্রে দেখা গিয়েছে অনলাইন কেনাকাটা করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন বহুবার । ঠিক এ রকমই একটি ঘটনা ঘটেছে বিখ্যাত বলিউড অভিনেত্রী শাবানা আজমির সাথে।

আরও পড়ুন-সুইমিংপুলের নীল জলে ক্যামেরাবন্দি হলেন হট নুসরত।

জানা গিয়েছে অনলাইনে অ্যালকোহল কিনতে গিয়ে প্রতারকদের ফাঁদে পড়েছেন অভিনেত্রী শাবানা আজমি । তিনি সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত তথ্য তুলে ধরেছেন যে তিনি কিভাবে প্রতারণার ফাঁদে পড়েছেন। তিনি লিখেছেন,”সকলকে সাবধান করছি। আমি অনলাইনে প্রতারণার শিকার হয়েছি।

অনলাইনে অ্যালকোহল কেনার জন্য আমি পুরো টাকা পেমেন্ট করেছিলাম। কিন্তু পেমেন্ট করার পরেও আমার কাছে অর্ডার ডেলিভারি দেওয়া হয়নি। নির্দিষ্ট মোবাইল নাম্বারে ফোন করেও সাড়া মেলেনি ।”টুইট করে ওই ভুয়ো সংস্থাটির ফোন নম্বর এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট তথ্য শেয়ার করেছেন শাবানা আজমি।

আরও পড়ুন-মিমি এবং নুসরতের বন্ধুত্বের সম্পর্কতে কি ধরেছে চিড়? গাঢ় হল জল্পনা

এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করতেই নেটিজেনরা শাবানা আজমিকে আরও সাবধান হওয়ার পরামর্শ দিয়েছেন, আবার অনেকেই তাঁকে উপদেশ দিয়েছেন অবিলম্বে পুলিশে অভিযোগ দায়ের করতে।

Related Articles

Back to top button