শিয়ালদহ-হাওড়া ডিভিশনে বাতিল হয়েছে বেশ কয়েকটি ট্রেন। জেনে নিন কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে।

শিয়ালদহ-হাওড়া ডিভিশনে বাতিল হয়েছে বেশ কয়েকটি ট্রেন। জেনে নিন কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদন: সারা ভারতে বিপজ্জনকভাবে বৃদ্ধি পেয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। পশ্চিমবঙ্গে ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে এই ভাইরাস। ‌ এমতাবস্থায় অনেকেই আশঙ্কা করছে যে বাংলার মাটিতে আবার হয়তো হতে চলেছে লকডাউন। কিন্তু তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন আপাতত বাংলার মাটিতে লকডাউন এর কোনো সম্ভাবনা নেই। ‌ রেলমন্ত্রী পীযূষ গোয়েল জানিয়েছেন রেলের পরিষেবা স্বাভাবিক থাকবে। ‌ মানুষজন যেন অযথা আতঙ্কিত না হন। ‌

কিন্তু এরই মধ্যেই জানা গিয়েছে রেলের বেশ কয়েকজন আধিকারিক এবং কর্মচারীরা করোনার কবলে পড়েছেন। রেলের কয়েকজন লোকো পাইলট এবং গার্ড করোনা আক্রান্ত হয়েছেন। শিয়ালদহ শাখায় বাতিল‌ করা হয়েছে ৬৬ টি লোকাল‌ ট্রেন এবং হাওড়া শাখায় ৩৮ টি লোকাল ট্রেন বাতিল‌ করা হয়েছে।হাওড়া শাখায় বাতিল হয়েছে-আজিমগঞ্জ-নৈহাটি প্যাসেঞ্জার, আজিমগঞ্জ কাটোয়া প্যাসেঞ্জার।, আজিমগঞ্জ রামপুরহাট প্যাসেঞ্জার।

আরও পড়ুন-প্রচারে মাস্ক পরা নিয়ে ভিন্নমত তারকা প্রার্থীদের

রামপুরহাট বর্ধমান প্যাসেঞ্জার, আজিমগঞ্জ রামপুরহাট প্যাসেঞ্জার, কাটোয়া-আজিমগঞ্জ প্যাসেঞ্জার , বর্ধমান রামপুরহাট প্যাসেঞ্জার, বর্ধমান কাটোয়া প্যাসেঞ্জার, বর্ধমান ব্যান্ডেল প্যাসেঞ্জার, ব্যান্ডেল-বর্ধমান প্যাসেঞ্জার, আজিমগঞ্জ কাটোয়া প্যাসেঞ্জার প্রভৃতি।শিয়ালদহ তে বাতিল থাকছে শিয়ালদহ ডানকুনি লোকাল, শিয়ালদহ ব্যারাকপুর সেকশনে বাতিল হয়েছে ৫ জোড়া ট্রেন। নৈহাটি , রাণাঘাট এবং হাসনাবাদ সেকশনে বাতিল হয়েছে ১ জোড়া লোকাল ট্রেন।

শিয়ালদহ, ক্যানিং এর ৪ জোড়া ট্রেন বাতিল হয়েছে, শিয়ালদহ, সোনারপুর এবং ডায়মন্ডহারবার সেকশনের ৪ জোড়া ট্রেন বাতিল হয়ে গিয়েছে। এছাড়াও ক জোড়া চক্ররেল বাতিল হয়েছে। শিয়ালদহ, কল্যাণী সেকশনে বাতিল করা হয়েছে ১ জোড়া লোকাল‌ট্রেন। শিয়ালদহ, বারুইপুরে বাতিল হয়েছে ২ জোড়া ট্রেন।এই ভয়াবহ পরিস্থিতিতে যথেষ্ট ভোগান্তির মধ্যে পড়েছেন ট্রেনের নিত্যযাত্রীরা ।