নিউজটেক নিউজপলিটিক্সরাজ্য

বাঁকুড়ার মাটিতে কোভিড কেয়ার ইউনিট চালু করলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে গ্ল্যামার জগতের বহু অভিনেতা-অভিনেত্রীরা রাজনৈতিক দলে যোগদান করেছেন। বিশেষ করে তৃণমূল এবং বিজেপিকে টলিউডের বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা পরপর যোগদান করেছেন। একুশের ভোটে তৃণমূলের অন্যতম গ্ল্যামার মুখ ছিলেন কৌশানী মুখোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, সড় আরো বেশ কয়েকজন। সেরকমই বিজেপিতে লড়াইয়ে নেমেছিলেন যশ থেকে শুরু করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, হীরণ প্রমুখেরা।

বিজেপির মাত্র কয়েকজন গ্ল্যামার জগতের মুখ সাফল্য পেয়েছেন। সেখানে তৃণমূলের সাফল্যের সংখ্যা অধিক। কিন্তু এর‌ই মধ্যে হারের মুখ‌ও দেখতে হয়েছে অভিনেত্রী সায়ন্তিকা, সায়নী ঘোষ প্রমুখেরা। তবে নির্বাচনে হেরে গিয়েও মানুষের কল্যাণে ব্রতী হয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা এবং সায়নী ঘোষ।

আরও পড়ুন-অসুস্থ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা। ভর্তি রয়েছেন এস‌এসকেএমে। দেখতে গেলেন অভিষেক

বর্তমানে সায়নী ঘোষ তৃণমূলের যুব কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়ার মাটি থেকে লড়াই করেছিলেন। নির্বাচনে হেরে গিয়েও তিনি বাঁকুড়ার মানুষের পাশে দাঁড়িয়েছেন। বাকুড়ায় দুয়ারে অক্সিজেন, দুয়ারে খাবার এবং করোনা রোগীদের জন্য সেফ হোমের বন্দোবস্ত করে দিয়েছিলেন সায়ন্তিকা।

আরও পড়ুন-আবার রাজ্যে ফিরতে চলেছে কন্টেইনমেন্ট জোন। বিজ্ঞপ্তি জারি করলো নবান্ন।

এবার তিনি লিভার ফাউন্ডেশন এর সহায়তায় বাঁকুড়ার হাইলাকান্দি পিটিটিআই কলেজে ২৫ টি বেড বিশিষ্ট একটি কোভিড কেয়ার ইউনিট চালু করেছেন। ভারত সেবাশ্রম সংঘের স্বামী রুদ্রনাথ মহারাজ এই কোভিড কেয়ার ইউনিটের উদ্বোধন করেছেন। এই বেডের প্রতিটি তেই রয়েছে অক্সিজেনের বন্দোবস্ত। এই ইউনিটে থাকবেন চার চিকিৎসক এবং মোট ৬ জন নার্স।

যে সমস্ত রোগীরা মৃদু উপসর্গ যুক্ত আসবেন তাদের এখানে বিনামূল্যে চিকিৎসা করা হবে।সায়ন্তিকার এই মানবিক উদ্যোগকে ধন্য ধন্য করেছেন বাঁকুড়ার প্রতিটি মানুষ।

Related Articles

Back to top button