নিউজভাইরাল & ভিডিও

‘শাড়ি কে ফলসা’ – গানে আবেদনময়ী ভঙ্গিতে দুর্দান্ত নেচে নেট দুনিয়া তোলপাড় করলেন যুবতী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী রা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় তার কারণ বিভিন্ন ধরনের প্রতিভা । তাদের মধ্যে বর্তমান রয়েছে কেউ নাচ করে কেউ গান করে কেউ আবার আলাদা কিছু সাথে যুক্ত রয়েছে । এবং সে সমস্ত প্রতিভাগুলো অভিনয়ের পাশাপাশি সকলের সামনে তুলে ধরার চেষ্টা করে তারা । যার ফলে মুহূর্তের মধ্যে লাইমলাইটে কেন্দ্র বিন্দু তে চলে আসতে পারে তারা । যেহেতু আগে থেকে তাদের মধ্যে তাদের জনপ্রিয়তা লক্ষ্য করা যায় তাই নতুন ভাবে জনপ্রিয় হবার কোনো প্রয়াস করতে হয় না তাদেরকে ।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়াতে আমরা বিশ্ব দরবারে ঘটে চলা নানান ধরনের ঘটনার সাক্ষী থাকতে পারি বাড়িতে বসেই । এবং সেই সমস্ত ঘটনা গুলি সম্পর্কে আমরা খুঁটিনাটি তথ্য জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি সামাজিক শিক্ষা ক্ষেত্রে রাজনৈতিক বিষয়ক জ্ঞান অর্জন করতে পারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । অতএব আপনি এমন টা নিশ্চিন্তে বলতে পারেন যে বর্তমানে কিন্তু সোশ্যাল মিডিয়া অন্যান্য সকল কিছুর সাথে পাল্লা দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে আমাদের এই প্রজন্মের কাছে।

মাঝেমধ্যে অভিনেত্রী দের কে বিভিন্ন ভিডিওতে আমরা দেখতে পাই । স্বল্পদৈর্ঘ্যের এই ভিডিওগুলি ব্যাপক পরিমাণে জনপ্রিয় হয় । ঠিক তেমনি সেই তালিকায় নিজের নাম অন্তর্ভুক্ত করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা বোস । ছোটপর্দার ধারাবাহিকে তাকে দেখা যায় বেশি পরিমাণে ।এবং ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে ।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে রাস্তার মধ্যে শাড়ি পরা অবস্থায় একটি জনপ্রিয় হিন্দি গানের সাথে কোমর দুলিয়ে তিনি। সে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এসেছে অনেক মন্তব্য ।

Related Articles

Back to top button