বিগবসের সেটে একসাথে সেদিন সারা-সুশান্ত-সালমান খান, তারপর দেখুন কি হয়েছিলো!

সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু-তে করণ জোহর, সঞ্জয় লীলা বনসালি, একতা কাপুর, সলমন খান প্রমুখের নামে মা-ম-লা দায়ের হয়েছে। অনেকেই বলিউডের স্বজনপোষন নীতি নিয়ে অধিক মাত্রায় সরব হয়েছেন। কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে মনোজ বাজপেয়ী, শেখর কাপুর, অনুভব কাশ্যপ এবং তাবড় তাবড় সেলিব্রিটি রা মুখ খুলেছেন বলিউডের চলতে থাকা এই নে-পো-টিজমের বিরুদ্ধে।

আরও পড়ুন-‘সুশান্তকে নিয়ে কোনো কথা বললেন না কেনো?” – ফ্যানের এই প্রশ্নে গালাগাল শুরু করলেন কপিল শর্মা, দেখুন

এর‌ই মধ্যে মা-ম-লা দায়ের হয়েছে করণ জোহর, আলিয়া ভাট, সলমন খান, একতা কাপুরের বিরুদ্ধে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেরা করছে পুলিশ। সুশান্তের মৃ-ত্যু-র কারণ ছিলো মানসিক অ-বসাদ- এই বিষয়টাকে প্রাথমিক ভাবে মনে করছে মুম্বাই পু-লিশ। সুশান্তের মৃ-ত্যু-তে নাম জড়িয়েছে সলমনের। এর মধ্যেই একজন আইনজীবী মা-ম-লা ঠুকেছেন সলমনের নামে। তাঁর প্রতি যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন জিয়া খানের মা, অভিনব কাশ্যপ প্রভৃতি ব্যাক্তিত্ব রা।

আরও পড়ুন-আম্ফানে ক্ষতিগ্রস্ত স্বজনপোষণের টাকার সমস্তটাই ফেরত দিলো শাসকদল, স্পষ্ট হলো দুর্নীতি!

সুশান্তের ফ্যানেরা সলমনের বাড়ির সামনে বিক্ষোভ দেখিয়েছেন। বিহারে সলমনকে বয়কট করার আওয়াজ উঠেছে।সুশান্তের মৃ-ত্যুর পর প্রতিদিনই কিছু না কিছু ভিডিও, পোস্ট ভাইরাল হচ্ছে। এবার একটি পুরানো ভিডিওর ক্লিপিং ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ঘটনাটি বেশী পুরানো নয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে সলমনের পরিচালিত বিগ বসের সেটে গিয়েছিলেন সুশান্ত এবং সারা আলি খান।

আরও পড়ুন-চীনা প্রতিষ্ঠান স্পন্সর, পুরস্কার গ্রহণ করলেন না টলিউড অভিনেতা জিৎ

তাঁদের সিনেমা ‘কেদারনাথ’ এর প্রিমিয়ারের প্রচারের উদ্দেশ্যে গিয়েছিলেন তাঁরা। সেখানে সুশান্ত, সারা, সলমন তিনজনেই বেশ দারুন হাসির একটি গেম খেলেন। তারপর কেদারনাথের জনপ্রিয় গান ‘সুইটহার্ট’ এর সাথে নাচেন সুশান্ত-সারা। তাঁদের সাথে পা মেলান সলমন‌ও। অতীতের এই ভিডিওটি আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই তাঁদের প্রিয় নায়ক সুশান্তের এই ভিডিওটি দেখে চোখের জলে স্মরণ করছেন সুশান্তকে। পাশাপাশি সলমনের ফ্যানেরাও এই নিরিখে মন্তব্য করেছেন যে,। যথেষ্ট সুসম্পর্ক ছিলো সলমন এবং সুশান্তের। সলমন কখনোই সুশান্তের কেরিয়ার নষ্ট করে দিতে চাননি।

এখানে আপনার মতামত জানান