“দিল বেচারার” ট্রেলার দেখে ভেঙে পড়লেন সারা আলি খান, ভেজা চোখে করলেন বিশেষ পোস্ট, রইলো সেই পোস্ট

শৌভিক বাগ:সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ হতে চলেছে। এই ছবিটির মুক্তি দেখা হল না তাঁর। এটি ছিলো তাঁর ১২ নাম্বার ছবি। জনপ্রিয় উপন্যাস ও সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেক‌ই হল এই ছবিটি। এই সিনেমায় সুশান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী। পরিচালক মুকেশ ছাবরার প্রথম সিনেমা হতে চলেছে এটি।

আরও পড়ুন- অনলাইনে বিনামূল্যে দেখতে পাবেন সুশান্তের ‘দিল বেচারার’ সম্পূর্ণ সিনেমা, কবে কিভাবে দেখতে পাবেন?

এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো ৮ ই মে। কিন্তু করোনার ভয়াবহ স’ন্ত্রা’সে’র কারণে এই সিনেমার শুভমুক্তি পিছিয়ে যায় ২৪ শে জুলাই।গতকাল‌ই এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে।এই ট্রেলার দেখে আবেগে ভাসলেন স‌ঈফ কন্যা সারা আলি খান। তিনি সুশান্তের বিপরীতে ‘কেদারনাথ’ সিনেমায় অভিনয় করেছিলেন।

আরও পড়ুন- বড় খবর- ব্যায়সঙ্কোচ কমাতে রেলে এবার বাতিল, করোনায় বড় ধা’ক্কা খেলো ভারতীয় রেল!

এই ট্রেলার দেখার পরেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ট্রেলার পোস্ট করেন সারা। তিনি সুশান্তের স্মৃতিচারণ করেছেন। সারা কিছুতেই সুশান্তের মতো একটা কোমল হৃদয়ের মানুষের চলে যাওয়াটা মন থেকে মেনে নিতে পারছেন না।দিল বেচারার ট্রেলার টা দেখে মনেই হচ্ছে যে এটা জীবনের একটা এগিয়ে যাওয়ার গল্প‌ই হতে চলেছে। কিন্তু এই সিনেমা মুক্তির আগেই সুশান্তের জীবনের গল্পে যবনিকা পড়ে গেছে। এবার শেষবারের মতো সিনেমায় প্রিয় নায়কের শেষ অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে মানুষ জন।

 

View this post on Instagram

 

#DilBechara

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

এখানে আপনার মতামত জানান