নিউজপলিটিক্সরাজ্য

রাজ চক্রবর্তীকেই বন্ধু এবং পথপ্রদর্শক বলে মনে করেন সায়নী ঘোষ

নিজস্ব প্রতিবেদন: আসানসোল দক্ষিনে তৃণমূল প্রার্থী পদে আসীন হয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ। তৃণমূল প্রার্থী পথে দাঁড়িয়ে তিনি রীতিমতো সক্রিয় ভাবে প্রচার শুরু করে দিয়েছিলেন। কোনরকমে খাওয়া-দাওয়া করেই তিনি সারাদিন ছুটে বেরিয়ে ছিলেন আসানসোলের মাটিতে। বিজেপির কর্মীদের বিক্ষোভের মুখে পড়েও তিনি দমে যাননি।

মন দিয়ে তিনি প্রতিটি মানুষের কথাবার্তা শুনেছেন। তৃণমূল কর্মীদের অত্যন্ত পছন্দের নেত্রী হয়ে উঠেছেন সায়নী ঘোষ। তাই আসানসোল দক্ষিনে তিনি ভোটে হেরে গেলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর কাঁধে তুলে দিয়েছেন তৃনমূলের যুব সভানেত্রীর দায়িত্ব। গুরু দায়িত্ব কাঁধে অর্পিত হওয়ার পরেই প্রতিদিন তৃণমূল ভবনে গিয়ে সক্রিয়ভাবে সংগঠনের কাজ দেখাশোনা করছেন অভিনেত্রী সায়নী ঘোষ।

আরও পড়ুন-“কে ফলক লাগাচ্ছে, আর কে ভাঙছে সেটা কি আমার জানার কথা?”- ফলক কেলেঙ্কারি প্রসঙ্গে বললেন ফিরহাদ হাকিম

যুব সম্প্রদায়ের অন্যতম মুখ হয়ে উঠেছেন তিনি। তিনি প্রথম থেকেই বলে আসছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে তিনি চলবেন। তাই আগামী দিনে বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয় এবং এই করোনার বিভীষিকার আবহে তৃণমূলের যুব সংগঠন যাতে আরও বেশি করে মানুষের পাশে দাঁড়াতে পারে, সেই লক্ষ্যে বিভিন্ন জেলায় জেলায় এবং ব্লকে ‘কুইক রেসপন্স টিম’ গঠন করার পরিকল্পনা করছেন তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ।

আরও পড়ুন-জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে রিকশ চালালেন মদন মিত্র

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন সায়নী ঘোষ। সেখানে তাঁকে রাজ চক্রবর্তীর সাথে দেখা গিয়েছে। এই ভিডিওটিতে তাদের দু’জনকেই দেখা গিয়েছে তৃণমূল ভবনে একে অপরকে আলিঙ্গন করে শুভেচ্ছা বিনিময় করছেন। সায়নী ঘোষ ইনস্টাগ্রামে এই ভিডিও আপলোড করে বলেছেন,”ইনি আমার উপদেষ্টা, বন্ধু, পথ প্রদর্শক এবং শিক্ষক ।”

আরও পড়ুন-মানুষের পাশে দাঁড়াতে কুইক রেসপন্স টিম গঠন করতে চলেছেন সায়নী ঘোষ।

ভিডিওটি পোস্ট করে পরিচালক তথা ব্যারাকপুর এর বিধায়ক রাজ চক্রবর্তীকেও ট্যাগ করেছেন সায়নী ঘোষ। রাজ চক্রবর্তীর সাথে তাঁর সম্পর্ক প্রথম থেকেই যথেষ্ট ভালো । টলিউডে কাজ করার সুবাদে যেমন তাদের মধ্যে সুসম্পর্ক রয়েছে, তেমন‌ই রাজনৈতিক আঙিনায় তাঁরা একসাথে একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে বদ্ধপরিকর।

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Related Articles

Back to top button