নিউজবিনোদনভাইরাল & ভিডিও

সম্পূর্ণ খালি গলায় অসাধারন গান গেয়ে নেট দুনিয়া তোলপাড় করলেন ‘দেশের মাটি’ -র মাম্পি ওরফে অভিনেত্রী রুকমা রায়! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রথম ধারাবাহিকে অভিনয় করেই রীতিমতো দর্শকদের নয়নের মনি হয়ে উঠেছিল এই অভিনেত্রী । তাকে প্রথমবারের মতন দেখা গিয়েছিল কিরণমালা ধারাবাহিকের একজন খল নায়িকার চরিত্রে অভিনয় করতে । বর্তমানে তাকে দেশের মাটি ধারাবাহিকে মাম্পির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে । কিন্তু তার মধ্যে অভিনয় দক্ষতা ছাড়াও আরও একটি প্রতিভা লুকিয়ে ছিল সেটা কেউ জানতে পারত না যদিনা অভিনেত্রী প্রকাশ্যে নিয়ে আসত । আমি এই মুহূর্তে রুকমা রায়ের কথা বলতে চলেছি। তার সাথে সাথে বলতে চাইছি তার অতিরিক্ত আরো একটি প্রতিভার কথা ।

বেশ কিছুদিন আগে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ফটো শেয়ার করেছেন এবং সেখানে থাকে সাদা কালো দেখা যাচ্ছে পরনে রয়েছে হালকা পোশাক ।পরণে হালকা সাদা টিশার্ট, তার ওপর সাদা জ্যাকেট, উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট প্যান্ট চূড়ান্ত হটনেস এবং হার কাঁপানো ফিগারে ঝড়ছে আগুন, খোলা চুল, ন্যুড মেক-আপে পোজ দিচ্ছেন অভিনেত্রী রুকমা রায়। বোঝাই যাচ্ছে নিজের বাড়িতেই চলছে নায়িকার কেসুয়াল ফটোশ্যুট। তবে এসবের বাইরেও ও আলাদা মাত্রা দেখা গেল অভিনেত্রীকে এবার ।

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল এবার গান করতে একদমই ঠিক শুনেছেন অভিনয় দক্ষতা ছাড়াও তাঁর গানের প্রতি যে ভালোবাসা রয়েছে তিনি যে গান করতে পারেন সেটা হয়তো তার অনুরাগীরা কেউ এর আগে জানতো না। কারিনা কাপুর এবং শাহিদ কাপুর অভিনীত ‘Jab We Met’ ছবির ‘আয়োগে যব তুম ও সাজনা’ গানটি গেয়ে শোনালেন রুকমা।

অভিনেত্রীর সুমধুর কন্ঠে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। রুকমা যে অনেক ভাষায় গান গাইতে পারেন সেই কথা একবার দিদি নাম্বার ওয়ান এর সেটে এসে ফাঁস করেছিলেন তার বান্ধবী শ্রীতমা চৌধুরী। আর সেই কথাই প্রমাণিত হলো তার এই গানের ভিডিওতে।ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে নতুনরূপে তাদের প্রিয় অভিনেত্রীকে পেয়ে ব্যাপক পরিমাণে খুশি অনুরাগীরা।

Related Articles

Back to top button