শ্রাবন্তীর নতুন সম্পর্ক প্রকাশ্যে আসার পর বিশ্বাস ভাঙলো রোশনের!

শ্রাবন্তীর নতুন সম্পর্ক প্রকাশ্যে আসার পর বিশ্বাস ভাঙলো রোশনের!

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন ধরেই গুজব শোনা যাচ্ছিল তৃতীয় স্বামীর সাথে সম্পর্ক ভাঙনের ফলে চতুর্থ সম্পর্কে জড়িয়ে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমতাবস্থায় সেসব কিছুই আবারো সত্যি রূপে সকলের কাছে ধরা দিল। সম্প্রতি কিছুদিন আগেই শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আদালতে আর্জি দাখিল করেছেন তার তৃতীয় স্বামী রোশান সিং।

যদিও সে সব কিছুর কোনো প্রতি উত্তর দেননি অভিনেত্রী। বস্তত সূত্রের খবর অনুযায়ী বর্তমানে চুটিয়ে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে প্রেম করছেন শ্রাবন্তী। কিছুদিন আগেই এই নতুন প্রেমিককে হীরের আংটি উপহার দিয়েছেন নায়িকা।

আরও পড়ুন-শুভশ্রীর জামাইবাবুর বিরুদ্ধে উঠলো বধূ নির্যাতনের অভিযোগ।

চর্চিত প্রেমিকের জন্মদিনও পালন করেছেন তিনি। শ্রাবন্তীর বাড়িতেই জমিয়ে বসেছে আসর। অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেশনের ছবি দেখে বোঝাই যাচ্ছে অভিনেত্রীর নতুন বন্ধুকে সাদরে গ্রহণ করেছে তাঁর পরিবার।

আরও পড়ুন-নতুন আঙ্গিকে আবার ছোটোপর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমনির

এই পরিস্থিতিতে আর কোন উপায় না দেখে রোশন বলেন,”আজকে ছবিটা দেখলাম, এতদিন তো খবরের মাধ্যমেই দেখতাম, কোথাও একটা বিশ্বাস ছিল যে না এটা হতে পারে না, ছবিটা দেখার পর খুব খারাপ লাগছে, আমি চেষ্টা করেছিলাম সব ঠিক করার।কি করছে শ্রাবন্তী জানি না, প্রথমে আমায় ছেড়ে ভুল করল, এরপর সম্পর্কে গিয়ে আবার একটা ভুল করছে, এই ছবিতে ওর পুরো পরিবারকে দেখে আরও অবাক লাগল। খারাপ তো লাগছেই”।