নিউজপলিটিক্সরাজ্য

মুখে ভর্তি কাঁচা পাকা দাড়ি। রাজনীতি ছাড়ছেন নাকি রুদ্রনীল?

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বহুল পরিমাণে তারকা যোগ হয়েছে বাংলার রাজনৈতিক সংগঠন গুলিতে। বিশেষ করে তৃণমূল আর বিজেপি তে এবারে গ্ল্যামারের ঘনঘটায় একুশের ভোট হয়ে উঠেছিলো আরো রঙিন। তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন কৌশানি মুখোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া প্রমুখ। তৃণমূলে অনেক আগে থেকেই রয়েছেন সংসদ তথা অভিনেতা দেব, অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরত জাহান।

তেমনি বিজেপিতে এবারে তারকা প্রার্থীদের আগমন ঘটেছিলো। বিজেপিতে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী পায়েল, শ্রাবন্তী, অভিনেতা যশ, হিরণ, রুদ্রনীল প্রমুখেরা। প্রার্থীরা নিজেদের নিজেদের কেন্দ্রে জোরদার প্রচার করেছিলেন।ভবানীপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়ে বিজেপি প্রার্থীপদে দাঁড়িয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

আরও পড়ুন-মুকুল মামলায় স্পিকারকে আগামী ১২ ই আগস্টের মধ্যেই হলফনামা দেওয়ার নির্দেশ দিলো হাইকোর্ট

তিনি তৃণমূল নেতা শোভন দেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করেছিলেন। তিনি ভোটের প্রচারে নিরন্তর ভবানীপুরের অলি গলিতে ছুটে বেরিয়েছিলেন, যে আদর্শকে ভিত্তি করে তিনি চলছেন, তাঁর সেই আদর্শের কথা তিনি প্রচার করেছিলেন সাধারণ মানুষের কাছে। কিন্তু একুশের ভোটে তাঁর উপর ভরসার হাত বাড়িয়ে দেয়নি ভবানীপুরের মানুষজন।এহেন সেই রুদ্রনীল এবার রাতারাতি লুক পাল্টে ফেলেছেন।

আরও পড়ুন-শুভেন্দু অধিকারীকে ‘বাচ্চা’ বলে কটাক্ষ করলেন ফিরহাদ হাকিম

যার‌ ফলে জোর গুঞ্জন উঠেছে যে শীঘ্রই হয়তো তিনি বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে চলেছেন। যেমন ক্লিন শেভে তিনি স্বচ্ছন্দ ছিলেন এবার তাঁর মুখ ভর্তি গজিয়ে উঠেছে কাঁচা পাকা দাড়ি। ছবিটি আপলোড করে তিনি ক্যাপশান দিয়েছেন , “আগামীর জন্য তৈরি হয়েছি।”এরপরেই জানা গিয়েছে রুদ্রনীল তাঁর অভিনয় জগতের জন্যেই এই লুক ধারণ করেছেন।

একটি সিনেমায় অভিনয় করার জন্যেই তিনি এই সাজে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে।নেটিজেনরা কটাক্ষ করে লিখেছেন, “এবার কোন দলে যাচ্ছেন?” তবে কোনো উত্তর দেননি রুদ্রনীল।

 

View this post on Instagram

 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

Related Articles

Back to top button