নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

“রাজ দা , একটা কাজ দেবেন?” মহিলার আবেদনে কি বললেন রাজ চক্রবর্তী?

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে কার্যত লকডাউনের মতোই পরিস্থিতি রাজ্যে। জারি রয়েছে বিধিনিষেধ। বন্ধ লোকাল ট্রেন। কর্মস্থলে যেতে পারছেন না বহু মানুষ। এছাড়াও কাজ হারিয়ে ব্যাপক সঙ্কটে পড়েছেন অনেকেই। বিশেষ করে কাজ বন্ধ হয়ে যাওয়ায় পরিবারের মুখে অন্ন তুলে দিতে হিমশিম খাচ্ছেন অনেকেই। এ

ই আবহে একটি ঘটনা ঘটেছে যা মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। সাহায্য চেয়ে রাজ চক্রবর্তীর উদ্দেশ্যে টুইট করেছিলেন এক মহিলা।রাজ চক্রবর্তী তাঁর পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন।কয়েকদিন আগেই শ্যামনগরের বাসিন্দা রীতা লিখেছিলেন, “রাজ দা , আমার নাম রীতা মজুমদার। আমি শ্যামনগরে থাকি।

আরও পড়ুন-ইয়াসে ক্ষতিগ্রস্থ তাজপুর – মন্দারমনিতে পরিদর্শন করতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

২ মাস ধরে আমার স্বামী কর্মহীন হয়ে রয়েছেন। আমরা বর্তমানে বাড়ি ভাড়া নিয়ে থাকি। যদি একটা কাজের ব্যবস্থা করে দেন আমাদের কোনো একজনের জন্য, তাহলে খুব উপকৃত হ‌ই। আমাদের বেশ কয়েকমাসের ভাড়া বাকী পড়ে রয়েছে। সেটা দিতে পারছি না।’ওই মহিলার এই টুইট দেখেছেন রাজ চক্রবর্তী তিনি সাথে সাথে এই টুইটের উত্তর দিয়েছেন।

আরও পড়ুন-আগামীকাল কাল থেকে বিকেল পাঁচটা থেকে আটটা পর্যন্ত খোলা থাকবে সকল রেস্ট্রুরেন্ট, ঘোষণা মমতা ব্যানার্জীর!

ব্যারাকপুরের তৃণমূল সাংসদ রাজ চক্রবর্তী ওই মহিলার উদ্দেশ্যে বলেছেন, ‘হাই রীতা , আমি তোমার ব্যাপারটা তোমাদের ওখানকার বিধায়ক সোমনাথ শ্যাম দা’কে জানিয়েছি। উনি খুবই ভালো মানুষ। উনি বলেছেন তোমাদের বিষয়টা দেখবেন।’এর আগেও বহু মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রাজ চক্রবর্তী।

Related Articles

Back to top button