নিউজবিনোদন

বন্ধুর বাড়িতে পার্টিতে একসঙ্গে তুমুল নাচতে দেখা গেলো রাজ-শুভশ্রীকে! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী টলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় জুটি সে কথা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। সর্বদা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক মাত্রায় সক্রিয় থাকতে দেখা যায় এই দুই জুটিকে। একাধিকবার খবরের শিরোনাম দখল করে শুধুমাত্র তাদের কার্যকলাপের মাধ্যমে।

কিছুদিন আগে বিধানসভা ভোটে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন রাজ চক্রবর্তী এবং অবশেষে বিপুল ভোটে জয় যুক্ত হন তিনি এবং বিধায়ক হিসেবে নির্বাচিত হন তিনি। অপরদিকে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে তবুও শত কর্মব্যস্ত তারপরেও মাঝেমধ্যে নিজেদের জন্য একান্ত নিরিবিলিতে সময় কাটানোর জন্য তারা পাড়ি দেয় মালদ্বীপে।

সেখান থেকে তুলে ধরে একাধিক দুর্ধর্ষ কিছু ছবি এবং ভিডিও। যেগু-লি দ-খল করে খবরের শিরোনাম। তবে দেশে ফিরে পুনরায় দেখা গেল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী কে পার্টি মুডে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যেকোনো এক বন্ধুর জন্মদিন উপলক্ষে বন্ধুর বাড়িতে উপস্থিত ছিল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী।

রাজ চক্রবর্তীর পরনে ছিল একটি জিন্সের প্যান্ট এবং কালো রঙের একটি টি-শার্ট চোখে চশমা। অপরদিকে শুভশ্রী গাঙ্গুলী পরনে ছিল কালো রঙের একটি ওয়ান পিস। দুজনেই কেক কাটার পর নিজের মতন করে নিজের খেয়াল খুশি তে নেচে চলেছে। সেই চিত্র তুলে ধরা হয়েছে ক্যামেরা তে। যা পরবর্তী ক্ষেত্রে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তাদের নাচের সেই ভিডিওটি এতটাই মন ছুঁয়েছে দর্শকদের মুহূর্তের মধ্যেই ভিডিওটি হয়েছে ভাইরাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button