নিউজখেলাদেশ

“শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল‌ দ্রাবিড়”- জানালেন সৌরভ গাঙ্গুলী।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বিশ্বক্রিকেটের ইতিহাসে নিজেদের নাম স্বর্ণাক্ষরে লিখেছে ভারতীয় ক্রিকেট দল। ভারতের পুরুষ ক্রিকেট দল এবং মহিলা ক্রিকেট দল- এই দুটি দল‌ই বর্তমানে সমান শক্তিশালী। এই দুই দল‌ই সারা বিশ্বের ক্রিকেট জগতে নিজেদের দক্ষতাকে পরিস্ফূটিত করেছে। জানা গিয়েছে এবার আগামী ১৩ থেকে ২৫ শে জুলাই শ্রীলংকার বিরুদ্ধে ৩ টি টি-২০ ম্যাচ এবং ৩ টি একদিনের ম্যাচ খেলতে চলেছে ভারত।

এই ম্যাচে ভারতীয় দলের কোচ কে হতে চলেছেন সেই বিষয়টি নিয়ে যথেষ্ট জল্পনার সৃষ্টি হয়েছিল। অবশেষে সৌরভ গাঙ্গুলী সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা করেছেন যে, “আসন্ন শ্রীলংকা সফরে ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে যাচ্ছেন ভারতের অন্যতম প্রাক্তন ক্রিকেটার রাহুল দ্রাবিড়।”সরকারি ঘোষণা হওয়ায় এবার ভারতীয় ক্রিকেট দলে মুখ্য ভূমিকা পালন করতে চলেছেন রাহুল দ্রাবিড়।

আরও পড়ুন-বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর প্রশংসায় পঞ্চমুখ অস্ট্রেলিয়া

একসময় রাহুলের ব্যাটের জাদুতে মুগ্ধ হয়েছিলো গোটা ক্রিকেট দুনিয়া। তার মতো অভিজ্ঞ একজন ক্রিকেটার ভারতীয় ক্রিকেট দলের প্রশিক্ষক হিসেবে নিযুক্ত হওয়ায় আগামী দিনে ভারতীয় ক্রিকেট দল আরো শক্তিশালী হয়ে উঠবে বলে আশাবাদী ভারতের ক্রিকেটপ্রেমীরা। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বলেছেন, ‘রাহুল দ্রাবিড় শ্রীলঙ্কা সফরে ভারতীয় ক্রিকেট দলের সাথে যাচ্ছেন কোচ হিসাবে।

আরও পড়ুন-ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচের পদ থেকে রমনকে বরখাস্ত করা নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ সৌরভ গঙ্গোপাধ্যায়।

শ্রীলংকায় উড়ে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেটাররা এবার একজোট হচ্ছেন।’জানা গেছে বর্তমানে ইংল্যান্ডে বিরাট কোহলি এবং রোহিত শর্মা সহ অন্যান্যদের সাথে রবি শাস্ত্রী রয়েছেন। আগামী জুলাই মাসে শ্রীলঙ্কা র‌ওনা হচ্ছে ভারতীয় ক্রিকেট দল।

Related Articles

Back to top button