নিউজবিনোদনভাইরাল & ভিডিও

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে উপস্থাপিত হল নুসরতের বেবি বাম্পের ছবি।

নিজস্ব প্রতিবেদন: নুসরতের সাথে যশের সম্পর্কের কথা সকলের‌ই কাছে প্রকাশিত হয়েছে। নুসরতের স্বামী নিখিল জৈন বলেছেন যে, তিনি অনেকদিন হল নুসরতের সাথে থাকেন না, এমনকি তিনি এটাও বলেছেন যে নুসরতের সন্তানের বাবা তিনি নন। এছাড়াও নিখিল বলেছেন যে, ১০ ই সেপ্টেম্বর নুসরত মা হবেন। কিন্তু নিজের মাতৃত্ব প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি নুসরত।

তবে তিনি নিকিলের সাথে বিবাহের বিষয়ে মুখ খুলেছেন, নুসরত বলেছেন, “আমার সাথে নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিলো। তুরস্কের বিবাহ নিয়ম অনুযায়ী আমাদের এই বিয়ে অবৈধ। ভারতীয় বিবাহ আইনানুযায়ী এই বিয়েটা বৈধ নয়। এটাকে লিভ-ইন রিলেশনশিপ বলা যেতে পারে।

আরও পড়ুন-বাবা বলতে শিখেছে রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। রঙিন মুহুর্ত শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

তাই এখানে ডিভোর্সের কোনো প্রসঙ্গ উত্থাপিত হ‌ওয়ার কথা নয়। বহু আগেই আমি বিচ্ছেদ করে দিয়েছি। আইনের চোখে আমাদের বিয়েটা বিয়ে নয়। এটা লিভ ইন রিলেশনশিপ।”

ভোটের আগে নুসরত জাহানের পেশ করা হলফনামায় দেখানো হয়েছে তিনি ২০০৮ সালে ভবানীপুর গুজরাটি এডুকেশনাল সোসাইটি থেকে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ হয়েছেন। কিন্তু লোকসভার ওয়েবসাইটে দেখানো হয়েছে যে নুসরতের শিক্ষাগত যোগ্যতা হল বি.কম অনার্স। এই দুই জায়গাতে ভিন্ন তথ্য থাকায় আবার বিস্তর গরমিলের অভিযোগ উঠেছে নুসরতের বিরুদ্ধে।গত ২০১৯ সালে বিজেপি প্রার্থী সায়ন্তন বসু কি লক্ষাধিক ভোটে হারিয়ে বসিরহাটের সাংসদ নির্বাচিত হয়েছিলেন নুসরত জাহান।

আরও পড়ুন-ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক হলেন অভিনেত্রী ঋতাভরী।

কিন্তু তার জীবনে চড়াই উতরাই এবং সিক্রেট বিষয়বস্তু দেখা গিয়েছে বহুবার। এর‌ই মধ্যে প্রকাশ্যে এসেছে নুসরাতের বেবি বাম্পের ছবি।জানা গিয়েছে নুসরতের বাড়িতে আড্ডা দিচ্ছিলেন তার অন্যতম প্রিয় বান্ধবী শ্রাবন্তী চট্টোপাধ্যায় , তনুশ্রী চক্রবর্তী। সেখানেই এক ফেমে ক্যামেরাবন্দি হন তাঁরা।

আর এই ছবিতেই স্পষ্ট হয়েছে নুসরতের বেবি বাম্প। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। আগেই নিখিল জৈন জানিয়েছিলেন যে নুসরত আগামী ১০ ই সেপ্টেম্বর মা হতে চলেছেন। এবার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসায় জল্পনায় কার্যত শিলমোহর পড়েছে।

Related Articles

Back to top button