“প্রশান্ত কিশোর আমাদের ভাগ্যবিধাতা নন”- শরদ পাওয়ারের সাথে বৈঠক প্রসঙ্গে বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

“প্রশান্ত কিশোর আমাদের ভাগ্যবিধাতা নন”- শরদ পাওয়ারের সাথে বৈঠক প্রসঙ্গে বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

নিজস্ব প্রতিবেদন: গতকাল দিল্লির বুকে ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে বৈঠক করেছেন শরদ পাওয়ার। আজ‌ও শরদ পাওয়ারের বাড়িতে একটি বৈঠকের আয়োজন করা হয়েছে। সেখানে একে একে এসে উপস্থিত হয়েছেন বিরোধী দলের নেতারা। এসেছেন বিজেপি থেকে সদ্য তৃণমূলে আসা যশবন্ত সিন্‌হা।

গত ১১ ই জুন শরদ পাওয়ারের বাড়িতে বহুক্ষণ বৈঠক করেছেন পিকে। আবার আজকের এবং গতকালের বৈঠকে রাজ্য রাজনীতিতে যথেষ্ট জল্পনার সূত্রপাত হয়েছে ‌।আজ এই বৈঠকে বিরোধী দলগুলোর মধ্যে রয়েছেন কংগ্রেসের নেতা কপিল সিব্বল এবং বিবেক টঙ্কা। এছাড়াও রয়েছেন তামিলনাড়ুর ডিএমকে নেতা ত্রিচুরি শিবা, সংগীতজগতের শিল্পী জাভেদ আখতার, ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আব্দুল্লাহ, আম আদমি পার্টির নেতা, আরজেডি নেতারাও উপস্থিত থাকবেন এই বৈঠকে। ‌

আরও পড়ুন-“২০২৪ এর লোকসভা ভোটে তৃতীয়, চতুর্থ ফ্রন্ট বিজেপিকে যথেষ্ট চ্যালেঞ্জের মুখে ফেলতে পারবে না।”- বললেন ভোট কুশলী প্রশান্ত কিশোর

তবে কংগ্রেস নেতা কপিল সিব্বল এই বৈঠকে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়েছেন। ‌ এই বৈঠক গুলিতে তৃতীয় এবং চতুর্থ ফ্রন্ট গড়ে বিজেপিকে রোখার পরিকল্পনা গৃহীত হয়েছে। কিন্তু এই প্রসঙ্গে ভোট কুশলী পিকে বলেছেন,”বর্তমান রাজনৈতিক আবহে বিজেপিকে ঠিকঠাক চ্যালেঞ্জ জানাতে সক্ষম হবে না তৃতীয় এবং চতুর্থ ফ্রন্ট। তৃতীয় ফ্রন্টের ধারণা হল অনেকটাই প্রাচীন টাইপের।”

আরও পড়ুন-“বিয়ে নিয়ে সম্পূর্ণ ভুল তথ্য দিয়েছে নুসরত।”- স্পীকারকে চিঠি দিয়ে বললেন বিজেপি সাংসদ।

এদিকে এই বৈঠক প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেছেন,”দিল্লিতে প্রশান্ত কিশোরের যে বইটা হচ্ছে সেটা আমাদের দলের বৈঠক নয়। ‌ তাই ওই বৈঠকে কাদের ডাকা হচ্ছে আর কাদের ডাকা হচ্ছে না সেখানে আমাদের কোনো মাথাব্যথা নেই। প্রশান্ত কিশোর যাদের ভাগ্য বিধাতা তারা এই বৈঠকে আলোচনা করবে। ‌ প্রশান্ত কিশোর আমাদের ভাগ্য বিধাতা নন।

তাই এক্ষেত্রে আমাদের কিছু মন্তব্য করার নেই।”