বাবার পারিশ্রমিকের টাকায় প্রথম কেনা বাইকে উঠে পোজ রাজ-শুভশ্রী পুত্র ইউভানের।

বাবার পারিশ্রমিকের টাকায় প্রথম কেনা বাইকে উঠে পোজ রাজ-শুভশ্রী পুত্র ইউভানের।

নিজস্ব প্রতিবেদন: রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। এই টলিউড জুটি এখন বেশ কয়েকবার সেলুলয়েডের পাতায় উঠে আসছেন বিভিন্ন ইস্যুতে। রাজ চক্রবর্তী এখন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক, তাঁর মাথায় এখন অনেক গুরুদ্বায়িত্ব। পাশাপাশি সংসারের প্রতি যথেষ্ট দায়িত্বশীল তিনি। স্ত্রী হিসেবে পেয়েছেন টলিউডের নামকরা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে। তাদের কোলজুড়ে এসেছে ছোট্ট ইউভান যে ইতিমধ্যেই খবরের শিরোনামে প্রায়শ‌ই জায়গা করে নিচ্ছে। করোনা আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন ছেলের থেকে অনেকটাই দূরে কাটাতে হয়েছে শুভশ্রীকে।

তারপরেই করোনাকে জয় করে আবার তিনি ছেলের সাহচর্যে ও স্নেহচ্ছায়ায় ডুবে রয়েছেন। প্রায়শ‌ই সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও, ফটো পোস্ট করে থাকেন শুভশ্রী। ইউভানের নানান ভিডিও , ফটো পোস্ট করেছেন ইতিমধ্যেই।সম্প্রতি আদরের পুত্র ইউভানের একটি ছবি পোস্ট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। ওই ছবিতে দেখা গিয়েছে একটি নীল রঙের পালসার বাইকে চড়ে পোজ দিয়েছে ইউভান। বর্তমানে প্রায় নয় মাস বয়স হল ইউভানের। কয়েকদিন পরেই একবছরে পড়বে সে। প্রায়শ‌ই ইউভানের বিভিন্ন মূহুর্ত ক্যামেরাবন্দী করেন রাজ-শুভশ্রী।

আরও পড়ুন-ছেলের জন্ম গ্রহণের ১৩ দিনের মাথায় তাকে প্রকাশ্যে নিয়ে এলেন শ্রেয়া ঘোষাল।

এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাজ লিখেছেন, ‘এটা আমার প্রথম বাইক পালসার ১৫০। এই বাইক আমি প্রথম পারিশ্রমিকের টাকায় কিনেছিলাম ২০০৩ সালে। আমার ছেলে এটা তো এখন চড়তে চায়। আমি জানি ও বড় হয়ে এই বাইকটা চালাবে। আমি সেই দিনের জন্য এই বাইকটা রেখে দেবো।’ছবিটিতে সাদা প্যান্ট এবং নীল জামা পরা ইউভানকে দেখে শুভেচ্ছায় কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সকলেই এই ছবিটি দেখে ধন্য ধন্য করছেন। সেইসাথে ঝড়ের বেগে শেয়ার হয়ে চলেছে ইউভানের এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty ???????? (@rajchoco)