নিউজঅফবিটভাইরাল & ভিডিও

ছদ্মবেশে পেয়ারা বিক্রি করলেন পুলিশের এএসপি। ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নিজস্ব প্রতিবেদন: প্রায়শই দেখা গিয়েছে অপরাধীদের ধরতে ছদ্মবেশ ধারণ করেন পুলিশ অফিসাররা। ‌ বিভিন্ন সিনেমায় এ দৃশ্য কার্যত আকছার দেখা যায়। ‌ কিন্তু এই একই দৃশ্য বাস্তবের মাটিতেও বেশ কয়েকবার দেখা গিয়েছে। ঠিক এ রকমই একটি ঘটনা উঠে এসেছে মুর্শিদাবাদের মাটি থেকে।

ছদ্মবেশে পেয়ারা বিক্রেতা সাজলেন মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। কিন্তু কেন এই কাণ্ড ঘটালেন তিনি?জানা গেছে গত শনিবার বহরমপুর লালদিঘি সামনে রাস্তাতে পেয়ারা নিয়ে বসেছিলেন পেয়ারা বিক্রেতা হাবিবুল শেখ। ‌ ওই সময় তার সাথে এসে কথা বলতে শুরু করেন এক যুবক। ‌ হাবিবুলের থেকে পেয়ারা কিনে সেখানে খেতে শুরু করে দেন ওই যুবক এবং হাবিবুলের সাথে রীতিমতো ভাব জমিয়ে ফেলেন তিনি।

আরও পড়ুন-অভিনেত্রী থেকে হঠাৎ করেই ইউটিউবার হবার স্বপ্ন কেন দেখলেন পায়েল সরকার ? বাস্তবে রয়েছে কি কারন? জানুন বিস্তারিত

শহরের বিভিন্ন ঘটনা, বিভিন্ন বিষয় সম্পর্কে হাবিবুলের থেকে খোঁজখবর নেন ওই যুবক। তারপর ঐ যুবকের সঙ্গে রীতিমতো বন্ধুত্ব গড়ে ওঠে হাবিবুলের। ‌ তারপর ওই যুবকের উপর ভরসা করে পেয়ারার ঠেলা ছেড়ে দিয়ে খেতে গিয়েছিলেন হাবিবুল। কিন্তু ফিরে এসে তিনি যে দৃশ্য দেখেন তাতে তিনি যথেষ্ট আশ্চর্য হয়ে যান।

তিনি ফিরে এসে দেখেন যে ক্রেতাদের যথেষ্ট ভিড় লেগে গিয়েছে তার ঠেলাগাড়ির সামনে , আর ওই আগন্তুক যুবক রীতিমতো পেয়ারা বিক্রি করছেন ক্রেতাদের। তারপরেই ওই যুবক হাবিবুরকে পেয়ারা বিক্রির সমস্ত টাকাপয়সা বুঝিয়ে দিয়ে সেখান থেকে চলে যান। কিন্তু হঠাৎ ওই যুবকের কোথা থেকে আগমন এবং কেন তিনি হাবিবুলের পেয়ারা বিক্রি করতে বসে ছিলেন সেই সমস্ত প্রশ্ন তোলপাড় হতে থাকে হাবিবুলের মনে। কিন্তু পরে যখন তিনি ওই আগন্তুকের পরিচয় সম্পর্কে ওয়াকিবহাল হন তখন তার আশ্চর্যের শেষ থাকে না।

আরও পড়ুন-করোনা কেড়েছে বাবার কাজ। অভাবের তাড়নায় আইসক্রিম বিক্রি করছে নবদ্বীপের মেধাবী ছাত্র পলাশ দেবনাথ।

তিনি জানতে পারেন যে ওই আগন্তুক যুবক হলে মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। তবে তন্ময় বাবু কেন এই পন্থা অবলম্বন করেছেন , সেকথা তিনি নিজেই জানিয়েছেন। তন্ময় বাবু বলেছেন,”একদিন ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন জায়গায় ঘুরে বহরমপুরের ট্রাফিক পরিস্থিতি এবং সাধারণ মানুষের কান্ডকলাপ লক্ষ্য করার জন্য আমি ঘুরছিলাম।”সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়ে গিয়েছে তন্ময় বাবুর পেয়ারা বিক্রির ভিডিও।

Related Articles

Back to top button