নিউজঅফবিটবিনোদন

টি-শার্ট এবং শর্ট প্যান্টে ভাইরাল শ্রীলেখার ছবি। ট্রোলিং শুরু হলো ব্যাপকভাবে।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্র যাকে অনেকেই অভিহিত করেন টলিউডের কঙ্গনা রানাওয়াত হিসাবে । তার কারণ সত্যি কথা বলতে দুবার ভাবেন না তিনি। বাম মনস্ক এই অভিনেত্রী মুখের ওপর স্পষ্ট জবাব দিতে অত্যধিক স্বচ্ছন্দ বোধ করেন। বর্তমানে বিনোদন জগতের সঙ্গে ততটা যুক্ত নেই তিনি।

মীরাক্কেলের বিচারকের আসন থেকে বাদ পড়েছেন অনেক আগেই। টলিউডের মধ্যে চলা নেপোটিজম বিতর্কে তিনি মুখ খুলে বহু অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকদের বিরাগভাজন হয়েছিলেন। কিন্তু কিছুতেই দমে যাননি তিনি। নিজের দাবিতে অনড় ছিলেন অভিনেত্রী শ্রীলেখা।

আরও পড়ুন-ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক হলেন অভিনেত্রী ঋতাভরী।

বয়স পৌঁছে গিয়েছে চল্লিশের কাছাকাছি। কিন্তু তার সৌন্দর্য এবং তার ফিটনেস দেখলে এখনো মনে হবে তিনি অষ্টাদশী তরুণী রয়েছেন। ফিটনেসের দিক দিয়ে তার জুড়ি মেলা ভার। প্রথম থেকেই তিনি শরীরচর্চার সাথে যুক্ত রয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়শ‌ই শরীরচর্চার বিভিন্ন মুহূর্তের ছবি তিনি আপলোড করে থাকেন। ঠিক এ রকমই একটি ছবি তিনি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে তিনি একটি ছবি আপলোড করেন যাতে দেখা গিয়েছে দেওয়ালে ভর দিয়ে শীর্ষাসন করছেন অভিনেত্রী শ্রীলেখা। তার পরনে রয়েছে একটি হলুদ টি শার্ট এবং নীল শর্টস।

আরও পড়ুন-“আগে প্রধানমন্ত্রীর অতীতটা দেখুন।”- নুসরত প্রসঙ্গে বললেন কুণাল ঘোষ।

আর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই যেমন তার অনুরাগীদের পজিটিভ কমেন্টে কমেন্ট বক্স ভরে গিয়েছে তেমনই নেগেটিভ কমেন্ট ভেসে উঠেছে বহুল‌ পরিমাণে । ব্যাপকভাবে ট্রোলিং করা হয়েছে অভিনেত্রী শ্রীলেখাকে। কিছুদিন আগেই বডি শেভিং নিয়ে শ্রীলেখাকে কটাক্ষ করেছিলেন রিমঝিম মিত্র। তিনি সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বলেও সম্বোধন করেছিলেন।

আরও পড়ুন-“সুশান্তের জীবনী নির্ভর সিনেমার মুক্তিতে বাধা নেই”- সুশান্তের বাবার আর্জি খারিজ করে জানালো দিল্লি হাইকোর্ট।

শ্রীলেখাও নাম না করে যোগ্য জবাব দিয়েছিলেন রিমঝিম মিত্রকে।শ্রীলেখা মিত্র ইনস্টাগ্রামে এই ফটো আপলোড করতেই তার শারীরিক গঠন নিয়ে এবং তার বয়স নিয়ে ট্রোলিং করতে শুরু করে দিয়েছে বেশ কিছু নেটিজেন। কিন্তু এই সমস্ত ট্রোলিং কে গুরুত্ব দিতে নারাজ অভিনেত্রী শ্রীলেখা।

Related Articles

Back to top button